বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

জয়ার বলিউড সিনেমার দৃশ্য ধারণ সম্পন্ন

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৩, ১৫ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

জয়ার বলিউড সিনেমার দৃশ্য ধারণ সম্পন্ন

জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বলিউডে অভিষেক হয়েছে ‘করক সিং’সিনেমা দিয়ে। এখন নতুন খবর হচ্ছে তার বলিউডের প্রথম সিনেমার দৃশ্য ধারণের কাজও সম্পন্ন হয়েছে। গত বছর ৭ ডিসেম্বর সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়েছিল। জয়া আহসান শুটিং শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ছবি পোস্ট করেছেন।

পাশাপাশি একটি স্ট্যাটাসও দিয়েছেন। এতে জয়া লিখেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে, অনিরুদ্ধ রায় চৌধুরী বা যাকে আমরা টনি দা বলে ডাকি, তার নেতৃত্বে এমন অসাধারণ টিমে কাজ করতে পেরেছি। পঙ্কজ ত্রিপাঠি এবং অন্য যারা আছেন, তাদের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা। এবং আমি কাজের প্রত্যেকটি মুহূর্ত ভালোবেসেছি। জয়া আহসান মনে করেন, ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনো সীমা নেই।

প্রত্যেকদিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই সিনেমার শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকব। জয়া আহসান অভিনীত ডিডেকটিভ গল্পধর্মী এই সিনেমাটি।

এর কাহিনি লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়া ছাড়া আরও অভিনয় করেছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথুসহ আরও অনেকে। সিনেমার দৃশ্য ধারণের কাজ শেষ হলেও মুক্তির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানা গেছে।

এনসি/

সর্বশেষ