বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

সিলেটের বিপক্ষে রংপুরের জয়

খেলাধুলা

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৮, ২৭ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

সিলেটের বিপক্ষে রংপুরের জয়

সিলেটের বিপক্ষে রংপুরের জয়

জয়ের পথটা আগেই সুগম করে রেখেছিল রংপুর রাইডার্সের বোলাররা। সিলেট স্ট্রাইকার্সকে মাত্র ৯২ রানে আটকে দিয়েছিল রংপুর। আর মাত্র ৯৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৬ বল হাতে রেখে ৬ উইকেটের দুর্দান্ত জয় তুলে নেয় রংপুর রাইডার্স। মাত্র ৯৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে রংপুর।

উদ্বোধনী জুটিতে রনি তালুকদার এবং মোহাম্মদ নাইম মিলেগড়েন ২৭ রানের জুটি। এরপর নাইম ২১ বলে ১৮ রান করে রেজাউর রহমানের বলে ক্যাচ তুলে দিয়ে ফিরলে ভাঙে জুটি। দ্বিতীয় উইকেটে মেহেদি হাসানকে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন রনি। তবে মেহেদি দলীয় ৪৪ রানের মাথায় মাত্র ৮ রান করে ফেরার পরের বলেই শোয়েব মালিক ফেরেন কোনো রান না করেই। মাশরাফি বিন মুর্ত্তজা একাই নেন এই দুই উইকেট। এতে কিছুটা চাপে পড়ে রংপুর।

তবে চতুর্থ উইকেটে ব্যাট করতে আসা আজমতউল্লাহ ওমরজাইকে নিয়ে ২২ রানের জুটি গড়ে শঙ্কা দূর করেন রনি। ১৩তম ওভারে ৯ বলে ৪ রান করে ফেরেন ওমরজাই। এরপর মোহাম্মদ নওয়াজকে সঙ্গে নিয়ে বাকি কাজটা সারেন রনি। ৫ম উইকেট থেকে রনি ও নওয়াজ মিলে তোলেন ২৫ রান। এতেই ২৬ বল হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে রংপুর।

রনি তালুকদার ৩৮ বলে দুটি করে চার ও ছয়ে ৪১ রানে অপরাজিত থাকেন আর মোহাম্মদ নওয়াজ ১৩ বলে একটি চার ও দুটি ছয়ে ১৮ রান করেন। সিলেটের হয়ে দুটি উইকেট নেন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। আর একটি করে উইকেট নেন মোহাম্মদ আমির এবং রেজাউর রহমান রাজা। এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রংপুর রাইডার্সের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ৯২ রান তোলে সিলেট স্ট্রাইকার্স।

এনসি/

সর্বশেষ