সিসি ক্যামেরার আওতায় রংপুর নগর | দেশজুড়ে | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮
দেশজুড়ে
মেট্রো পুলিশ ও সিটি কর্পোরেশনের উদ্যোগ

সিসি ক্যামেরার আওতায় রংপুর নগর

অপরূপ বাংলা প্রতিবেদক, রংপুর

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০ ২৩:২৫ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৩:০৩

অপরূপ বাংলা প্রতিবেদক, রংপুর | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০ ২৩:২৫


সিসি ক্যামেরার আওতায় রংপুর নগর
সন্ত্রাস-জঙ্গিবাদ, চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা অপকর্ম দূর করার লক্ষ্যে রংপুর সিটি কর্পোরেশন ও মেট্রোপলিটন পুলিশের যৌথ উদ্যোগে  মহানগর এলাকায় আরও ২৫টি সিসি ক্যামেরা সংযোজন করা হয়েছে।
 
মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ধাপ পুলিশ ফাঁড়িতে যৌথভাবে সিসি ক্যামেরার উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আব্দুল আলীম মাহমুদ।
 
এ সময় প্রধান অতিথি মেয়র মোস্তফা বলেন, সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার পর রংপুর মহানগর থেকে সকল অপকর্ম দূর করা সম্ভব হবে। এ পর্যন্ত রংপুর মেট্রোপলিটনে ১০০টি সিসি ক্যামেরার স্থাপন করা হলো।
 
জানা যায়, এখন থেকে রংপুর মেট্রোপলিটন এলাকার সিও বাজার হতে কেন্দ্রীয় বাস টার্মিনাল পর্যন্ত মহাসড়ক এলাকায় সিসিটিভি ক্যামেরার পর্যবেক্ষণ করা হবে। সিটি কর্পোরেশনের অর্থায়ন ও বাস্তবায়নের পাশাপাশি সিসিটিভি ক্যামেরার ব্যবস্থাপনার দায়িত্ব পালন করবে মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।
 
এ সময় আরও উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ মাহমুদুর রহমান টিটু, মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উজ্জল কুমার রায় প্রমুখ



আপনার মূল্যবান মতামত দিন:


Top