মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

খুলনায় ট্রাক ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচজন নিহত

দেশজুড়ে

জেলা প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৮, ১০ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

খুলনায় ট্রাক ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচজন নিহত

ছবি : সংগ্রহ

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত আরও তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।


নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল (২৩), জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), বিশ্বজিৎ বিশ্বাসের দুই বছরের মেয়ে ওড়নি বিশ্বাস, বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৫) ও অপি ঢালীর মা অমড়ী ঢালী।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যরা চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা ঢাকা পোস্টকে জানান, ট্রাক ও যাত্রীবাহী ইজিবাইকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও তিনজন মারা গেছেন বলে জানা গেছে।

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়