বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

দেশজুড়ে

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৫, ১১ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ছবি-সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। রোববার ভোর পাঁচটার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকাআপ ড্রাইভার ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যাক্তি পিকাপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)। ফায়ার সার্ভিস জানায়, রোববার ভোরে টমোটো পরিবহণকারী একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাচ্ছিল।

পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুর অভিমুখে যাওয়ার পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো মিলের সামনে পিকআপটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই ছোট পিকাআপের ড্রাইভার, হেলপর ও একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় পিকআটটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রিবাহী বাসটি চালিয়ে পালিয়ে যায় চালক। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে।

পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হবে।

নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এনসি/

সর্বশেষ

জনপ্রিয়