বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১

modhura
Aporup Bangla

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ শুরু

১০০% পণ্য ফ্রি, হাজার হাজার উপহার দিচ্ছে মার্সেল

অর্থনীতি

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৬, ১৮ মে ২০২৩

সর্বশেষ

১০০% পণ্য ফ্রি, হাজার হাজার উপহার দিচ্ছে মার্সেল

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ এর আওতায় অফার ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানটির ঊর্দ্ধতন কর্মকর্তারা।

শুরু হলো দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে চলছে এই ক্যাম্পেইন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে ক্যাম্পেইনের আওতায় মার্সেল ফ্রিজ, এসি, টিভি এবং ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য রয়েছে ১০০ শতাংশ পণ্য ফ্রিসহ হাজার হাজার উপহার পাওয়ার সুযোগ। ১৫ মে থেকে শুরু হয়েছে এসব সুবিধা। চলবে চলতি বছরের ১৫ জুলাই পর্যন্ত।
সম্প্রতি রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে আয়োজিত ‘অফার ডিক্লারেশন প্রোগ্রামে’ এসব তথ্য জানানো হয়। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের (উত্তর) ইনচার্জ মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, এসি, টিভি এবং ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ফ্রি পণ্য কিংবা উপহারের এসএমএস পাঠানো হচ্ছে। সংশ্লিষ্ট মার্সেল শোরুম ক্রেতাদেরকে উপহার বুঝিয়ে দিচ্ছে।
মো. সাখাওয়াৎ হোসেন বলেন, দৃষ্টিনন্দন ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সর্বোচ্চ মান, কিস্তিতে কেনার সুযোগ, সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, ডিজিটাল ক্যাম্পেইনে দেয়া বিশেষ সুবিধা দেয়ায় মার্সেল পণ্য ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে। দেশের বাজারে প্রতিনিয়ত বাড়ছে মার্সেলের মার্কেট শেয়ার। নতুন অফারে ১০০ শতাংশ ফ্রি পণ্য সুবিধা এবং আকর্ষণীয় অঙ্কের ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ থাকায় মার্সেল পণ্যের বিক্রি আরো বাড়বে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের (দক্ষিণ) ভারপ্রাপ্ত ইনচার্জ নূরুল ইসলাম রুবেল জানান, এসব সুবিধার পাশাপাশি মার্সেল এলইডি স্মার্ট টিভি কেনায়ও থাকছে বিশেষ সুবিধা। স্মার্ট টিভিতে নিশ্চিত ১ বছরের ফ্রি বঙ্গওয়াল (ইড়হমড়ডধষ) সাবস্ক্রিপশন। বেসিক এলইডি টিভি গ্রাহক পাচ্ছেন আকাশ ডিটিএইচ কানেকশন ক্রয়ে ২০ শতাংশ মূল্য ছাড়। এছাড়াও ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কিনে গ্রাহক পেতে পারেন বিভিন্ন অঙ্কের ক্যাশ ভাউচার।
উল্লেখ্য, ক্যাম্পেইনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাক্সিক্ষত সেবা নিতে পারছেন গ্রাহক। সংশ্লিষ্টরাও গ্রাহকের চাহিদা, রুচি ও প্রয়োজনীয় পণ্য সম্পর্কে তাদের ফিডব্যাক জানতে পারছেন। এসব তথ্য মার্সেলের গবেষণা ও উন্নয়ন বিভাগকে উদ্ভাবনী নতুন মডেলের পণ্য বাজারে আনতে সহায়তা করছে। এই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতেই ফ্রি পণ্য ও ক্যাশ ভাউচারসহ বিভিন্ন সুবিধা দিচ্ছে মার্সেল।


 

জা. ই

সর্বশেষ