টিকলো না আমির-কিরণের সংসার | বিনোদন | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
বিনোদন
ডিভোর্সের ঘোষনা দিয়ে যৌথি বিবৃতি

টিকলো না আমির-কিরণের সংসার

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৩ জুলাই ২০২১ ১৪:০৩ আপডেট: ৩ জুলাই ২০২১ ১৪:৪৮

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ৩ জুলাই ২০২১ ১৪:০৩


ভালো সময়ে দুই চোখে কথা বলছেন আমির-কিরণ/ ফাইল ছবি

অনেকের কাছে তিনি কেবল সুপাস্টার নন দেবতাও। সেই রাজা হিন্দুস্তানী মুক্তি পেয়েছিল ৯০ দশকে তখন থেকেই জয়ের মুকুট কেবল তার মাথায়। তবে কি সংসার জীবনে তিনি কেবল পরাজিতেই হচ্ছিলেন? বলছিলাম সুপার স্টার আমির খানের কথা। শেষমেষ  টিকলো না তার সংসার। ভেঙ্গে গেলো আমির-কিরণে সংসার। 

শনিবার এক যৌথ বিবৃতিতে তাদের এই বিবাহ বিচ্ছেদের কথা জানান দেন তারা। ঘোষনা আসে ডিভোর্সের। তবে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেও একে অপরের পরিবারের পাশে থাকা এবং নিজ সন্তানের দায়িত্ব পালনের প্রতিশ্রুতি দেয়া হয়েছে বিবৃতিতে। এমনকি পেশাগত জীবনে এই বিচ্ছেদ প্রভাব ফেলবে না বলে জানান সেলিব্রেটি  এই জুটি। পানি ফাউন্ডেশনসহ বাকি সকল প্রজেক্টে একসঙ্গেই কাজ করবেন আমির-কিরণ।

যৌথ বিবৃতিতে অমির-কিরণ জানান, ‘এই ১৫ বছর ধরে হাসি-মজায় আমরা বহু স্মরণীয় মুহূর্ত কাটয়েছি। বিশ্বাস, সম্মান ও ভালবাসায় আমাদের সম্পর্ক গড়ে উঠেছে। এবার আমরা জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চাই। তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, অভিভাবক এবং পরস্পরের পরিবার হিসেবে।’ তাঁরা আরও লেখেন, ‘বহুদিন ধরেই আমরা বিচ্ছেদ পরিকল্পনা করছিলাম। এখন আমরা এই সিদ্ধান্তে উপনিত হয়েছি যে, আগামী জীবন আলাদা ভাবে কাটাবো। তবে ছেলে আজাদের জন্য অভিভাবকের দায়িত্ব পালনে কোনও খামতি রাখব না। যৌথ লালনপালনে তাকে বড় করে তুলব। চলচ্চিত্র, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য় প্রজেক্টে আমরা একসঙ্গেই আগের মতোই কাজ করব।’ শেষে তাঁদের পাশে থাকার জন্য পরিবার, বন্ধু ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান আমির খান ও কিরণ রাও।

লাগানের সেটে আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।  বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের।

কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান। ১৯৮৬ সালে রীনা দত্তের সঙ্গে বিয়ে হয়েছিল আমির খানের। ১৫ বছর ঘর-সংসার করার পর ২০০২ সালের ডিসেম্বরে রীনা দত্তের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানেন আমির খান। সেদিন পারস্পরিক সমঝোতার ভিত্তিতে বিবাহবিচ্ছেদের কাগজে সই করেছিলেন তারা। এরপর তিনি বিয়ে করেছেন কিরণ রাওকে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top