করোনা নেগেটিভ হয়ে হাসপাতাল ছাড়লেন কাজী হায়াত | বিনোদন | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বৃহঃস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
বিনোদন

করোনা নেগেটিভ হয়ে হাসপাতাল ছাড়লেন কাজী হায়াত

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১ ২১:২৯ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৮

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ২৮ মার্চ ২০২১ ২১:২৯


পরিচালক কাজী হায়াত

বর্ষীয়ান নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে। তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।  অক্সিজেন লেভেল এখন স্বাভাবিক এবং হাসপাতাল থেকে ফিরছেন বাসায়।
রোববার (২৮ মার্চ) সকালে যখন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক মারুফের  সঙ্গে কথা বলার সময়  তিনি বাবাকে বাসায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। জানান, কয়েক ঘণ্টার মধ্যে হাসপাতাল ছাড়ছেন।

কাজী মারুফ বাংলানিউজকে বলেন, ‘আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, আলহামদুলিল্লাহ্‌। চিকিৎসক ছাড়পত্র দিয়েছেন, কয়েক ঘণ্টার মধ্যে বাবা বাসায় ফিরবেন। দেশবাসীর দোয়া এবং সকলের সহযোগিতার কারণে আজ আব্বাকে নিয়ে বাসায় ফিরতে পারছি। আল্লাহ্‌র কাছে শুকরিয়া আদায় করছি এবং সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি। ’

তিনি আরও বলেন, ‘আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ ও অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়েছে, কিন্তু এখনো তিনি পুরোপুরি সুস্থ নন। করোনা পরবর্তী সময়টা খুব ঝুঁকিপূর্ণ। তাই এখন ওনাকে সম্পূর্ণ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসক। সবাই আব্বার জন্য দোয়া করবেন। ’

গত ১০ মার্চ কাজী হায়াত জানান, স্ত্রীসহ তিনি করোনা আক্রান্ত। এরপর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতেও ভর্তি করা হয়।

রোববার কাজী হায়াৎ বাসায় ফিরছেন, তবে তার স্ত্রী রোমিসা হায়াত সুস্থ হয়ে আরও তিনদিন আগে হাসপাতাল ছেড়েছেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top