শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

১২ দিন সংসার করেই ১০৬ কোটি টাকা পাচ্ছেন পামেলা

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫১, ২৯ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

১২ দিন সংসার করেই ১০৬ কোটি টাকা পাচ্ছেন পামেলা

পামেলা অ্যান্ডারসন

‘বেওয়াচ’খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। ২০২০ সালে ভালোবেসে বিয়ে করেন ‘ব্যাটম্যান’খ্যাত প্রযোজক জন পিটার্সকে। কিন্তু ১২ দিনের মাথায় ভেঙে যায় এই সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও পামেলার প্রতি এতটুকুও ভালোবাসা কমেনি জনের।

আর এজন্য তাকে ১০ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ১০৬ কোটি ৫ লাখ টাকার বেশি) উইল করে দিয়েছেন পামেলার প্রাক্তন স্বামী। চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকমের সঙ্গে আলাপকালে জন পিটার্স বলেন, ‘আমি সব সময়ই পামেলাকে হৃদয় থেকে ভালোবেসে যাব।

সত্যি বলতে, আমার উইলে তার জন্য ১০ মিলিয়ন ডলার। যদিও এ তথ্যটি এখনো পামেলা জানে না। শুধু পামেলা নয়, কেউ-ই বিষয়টি জানেন না। প্রথমবারের মতো আপনার সঙ্গে এ বিষয়ে কথা বলছি।’ সংবাদমাধ্যমটির সঙ্গে কথা বলেছেন ৫৫ বছর বয়সী পামেলা অ্যান্ডারসনও। প্রাক্তন স্বামী জনের প্রতি ভালোবাসার কথা জানিয়ে তিনি বলেন, ‘জন খুবই ভালো মনের মানুষ। আমার জীবনে তার অনেক প্রভাব।

মৃত্যুর আগ পর্যন্ত তাকে ভালোবেসে যাব।’ ব্যক্তিগত জীবনে পামেলা অ্যান্ডারসন পাঁচটি বিয়ে করেছেন। জন পিটার্সের আগে সংগীত শিল্পী টমি লী, কিড রক, রিক সলোমনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জনের সঙ্গে বিচ্ছেদের পর ড্যান নামে এক ব্যক্তিকে বিয়ে করেন। গত বছর এ সংসারও ভেঙে যায়।

এনসি/

সর্বশেষ