মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

তমা মীর্জার সামনে বিশাল অগ্নিপরীক্ষা!

বিনোদন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫৪, ১৭ জুন ২০২৩

আপডেট: ০৯:৫৫, ১৭ জুন ২০২৩

সর্বশেষ

তমা মীর্জার সামনে বিশাল অগ্নিপরীক্ষা!

চিত্র নায়িকা তমা মীর্জা

দেশের শোবিজ অঙ্গনে  তমা মীর্জার জার্নিটা খুব বেশীদিনের নয়। কিন্তু এই অল্প সময়ের ক্যারিয়ারেই অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। তবে চলচ্চিত্রে নিজেকে প্রমাণের জন্য এবারের ঈদটি যেন তমা মীর্জার এক বিশাল অগ্নিপরীক্ষা। 


এর প্রথমত কারন রায়হান রাফির পরিচালনায় ঈদের ছবি। দ্বিতীয়ত তমা মীর্জার সহশিল্পীর নাম ‘আফরান নিশো’। দুটোই অনেকের জন্যই কাঙ্খিত চাওয়া। ছবির নাম সুড়ঙ্গ। 


সিনেমার কাজ প্রায় শেষ, মুক্তি পাচ্ছে এবারের ঈদে। তারই প্রচারণার অংশ হিসেবে এরইমধ্যে প্রকাশ পেয়েছে এর পোস্টার, ট্রেলার ও গান। ‘সুড়ঙ্গ’ নিয়ে দর্শকমহলে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। বিশেষ করে নতুন এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় আছে দর্শকরা। 

আর বাড়তি চমক হিসেবে থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার আইটেম গান ‘কলিজা আর জান’। সিনেমাটি নিয়ে আশাবাদী এর অভিনয় শিল্পীরাও।


তমার কথায়, ‘এই ছবির জন্য অনেক দিন অন্য কাজ করিনি। নিজেকে তৈরি করেছি। এর আগে, কোনো ছবির জন্য এত লম্বা সময় নেইনি। ‘সুড়ঙ্গ’র কাজটি অনেক যত্ন নিয়ে করেছি। আর আমার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা নিশো। তার অভিনয় নিয়ে বলার কিছুই নেই। মুক্তির আগ পর্যন্ত শুধু ‘সুড়ঙ্গ’ নিয়েই আছি। এই ছবিটি নিয়ে আমরা সবাই খুবই আশাবাদী।’


তমা মীর্জার চলচ্চিত্রের ক্যারিয়ারের জন্য অন্যতম টার্নিং হতে পারে এই ছবিটি। এর আগে রায়হান রাফির পরিচালনায় কিছু ওটিটির কাজেও নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন। দর্শকদের আগ্রহ আর কৌতুহলের ঘরে একটা বিশ্বাসের জায়গা করার জন্যই মূলত একজন শিল্পী কাজ করেন। সুড়ঙ্গ’র সাফল্যই বলে দেবে সেই বিশ্বাসের ভিত কতটা মজবুত হয়েছে তমার।

জা. ই

সর্বশেষ

জনপ্রিয়