মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

নিজের অপ্রকাশিত সৌন্দর্যকে উপভোগ করুন: জয়া

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৭, ৩ নভেম্বর ২০২২

আপডেট: ২১:০২, ৩ নভেম্বর ২০২২

সর্বশেষ

নিজের অপ্রকাশিত সৌন্দর্যকে উপভোগ করুন: জয়া

জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় জাদুতে মন্ত্রমুগ্ধ করেন সব শ্রেণির দর্শককে। এই বয়সে এসেও তার রূপে কুপোকাত হন তরুণ-যুবক থেকে বয়োবৃদ্ধ। বারবার তিনি প্রমাণ করেছেন, বয়স তার কাছে একটা সংখ্যা মাত্র।

জয়া বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্ত-অনুসারীদের সঙ্গে নিজের মুহূর্তগুলো ভাগ করে নেন। জানান দেন তার ভালোলাগা ও মন্দলাগা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে জয়া তার ভেরিফায়েড ফেসবুক পেজে নতুন কিছু ছবি আপলোড করেন। যেখানে খুবই আবেদনময়ী লুকে ধরা দেন অভিনেত্রী। এদিন জয়াকে কালো ইনার ও অরেঞ্জ কালার আউটফিটে দারুণ লাগছিল।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘নিজের অপ্রকাশিত মর্যাদাপূর্ণ সৌন্দর্যকে উপভোগ করুন’ (সঙ্গে ‘লাভ’ ইমোজি জুড়ে দেন)। মন্তব্যের ঘরে প্রশংসায় ভাসিয়ে দেন অনুরাগীরা।

কমেন্টে ফারহানা হক নামে একজন লেখেন, ‘ওয়াও! দুর্দান্ত আবেদনময়ী কমলা আগুন’। গিয়াস সানি নামে আরেকজন লেখেন ‘অসাধারণ ছবি’। ‘আমি পরী দেখি নাই, কিন্তু জয়া আহসানকে দেখেছি’ বলে মন্তব্য করেন শাহেদ হোসাইন নামে আরেক ফেসবুক ব্যবহারকারী।

উল্লেখ্য, সবশেষ গত ২৩ সেপ্টেম্বর মুক্তি পায় জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিউটি সার্কাস’। মুক্তির অপেক্ষায় আছে অভিনেত্রীর ‘পেয়ারার সুবাস’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন নন্দিত নির্মাতা নুরুল আলম আতিক।

বি. হো

সর্বশেষ