মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

টালিউডের ছবিতে প্রেম একটু কম

বিনোদন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৩, ৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

টালিউডের ছবিতে প্রেম একটু কম

জয়া আহসান

অনেকটা ব্যস্ত সময় পার করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি তেহরান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয় তার ছবি ‘ফেরেশতে’। সেখানে গিয়েছিলেন তিনি।  এদিকে চলতি সপ্তাহে তার দুটি ছবি মুক্তি পেয়েছে। পশ্চিমবঙ্গে ‘ভূতপরী’ আর বাংলাদেশে ‘পেয়ারার সুবাস’। 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে দুই বাংলার সিনেমা নিয়ে জয়া বলেন, বাংলাদেশে অনেক বেশি ইন্টারেস্টিং চরিত্র পাই। সেখানে খারাপ ছবিও রয়েছে। কিন্তু আমার দেশের ছবিতে প্রেমটা প্রচণ্ড বেশি থাকে। টালিউডে সেটি একটু কম মনে হয়েছে। কিন্তু তা সত্ত্বেও অনেক ভালো কাজ এখানে হচ্ছে। টালিউডে নতুনদের সঙ্গেও কাজ করতে চাই। সিনিয়ররা যেন আরও ডায়নামিক চরিত্রে আমাকে ভাবেন, সেটিই চাই। আসলে ভালো চরিত্র নয়, আমি ভালো ছবির অংশ হতে চাই।

চিত্রনাট্য নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমি কিন্তু দর্শকের কথা চিন্তা করে কোনো চরিত্রে রাজি হই না। প্রথমত শিল্পী হিসেবে আমার যে দায়বদ্ধতা, সেটি বিচার করে চিত্রনাট্যে রাজি হই। দ্বিতীয়ত শিল্পী হিসেবে সেই চরিত্রটা আমাকে কতটা নাড়া দিচ্ছে বা ভাবাচ্ছে, সেটিও আমি দেখে তার পর সম্মতি দিই।

নতুন কাজের বিষয়ে জয়া বলেন টনিদার (পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী) নতুন ছবির (‘ডিয়ার মা’) শুটিং করব। এ ছাড়াও বাংলাদেশে ওটিটির জন্য একটা কাজের কথা চলছে। আপাতত এই।

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়