মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন না ইলিয়াস কাঞ্চন

বিনোদন

প্রকাশিত: ১৯:২৩, ১১ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন না ইলিয়াস কাঞ্চন

ফাইল ছবি/ ইলিয়াস কাঞ্চন ও নিপুন

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এদিন এফডিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্যানেল গোছানোর কাজ নিয়ে শিল্পীরা তোড়জোড় শুরু করেছেন। জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অনেক আগেই ঘোষণা দিয়ে রেখেছেন যে, আসন্ন নির্বাচনে তিনি সভাপতি পদে নির্বাচন করবেন। এরই মধ্যে তার প্যানেল চূড়ান্ত। শিগগিরই আসবে আনুষ্ঠানিক ঘোষণা।
জানা গেছে, সমিতির বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন আসন্ন নির্বাচনে অংশ নিচ্ছেন না। নিপুণ আক্তারকে একা রেখে সরে দাঁড়াচ্ছেন তিনি। এতে বিপাকে পড়েছেন নিপুণ।

এবারও নিপুণ সাধারণ সম্পাদকের পথে লড়বেন। কিন্তু ইলিয়াস কাঞ্চনের সরে দাঁড়ানোর সিদ্ধান্তে চিন্তিত এই নায়িকা। তিনি হন্যে হয়ে খুঁজছেন নতুন সভাপতি।

সম্প্রতি নিপুণ সদ্য নির্বাচিত সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সভাপতি পদে নির্বাচনের ইঙ্গিত দিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছিলেন। কিন্তু নিপুণের ভাবনা ‘ফুঁ দিয়ে উড়িয়ে’ দেন নায়ক-নেতা ফেরদৌস। তিনি শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন না। এতে করে চরম বিপাকে নিপুণ।

ইলিয়াস কাঞ্চনের সরে যাবার কথা স্বীকার করেছেন নিপুণও। তবে তার প্যানেলে নতুন সভাপতি কে হবেন, তা নিয়ে এখনই কথা বলতে চান না। জানিয়েছেন, আগামী মার্চে আনুষ্ঠানিকভাবে প্যানেল নিয়ে কথা বলবেন।

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়