বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

রাজধানীতে বিএনপির পদযাত্রা শুরু

রাজনীতি

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৭, ২৮ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

রাজধানীতে বিএনপির পদযাত্রা শুরু

ছবি-সংগৃহীত

বিএনপির পদযাত্রা কর্মসূচি শুরু হয়েছে। রাজধানী উত্তর বাড্ডা সুবাস্তু টাওয়ারের নিচে থেকে এ পদযাত্রা শুরু করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। শনিবার দুপুর ২টা ৩২ মিনিটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক সংক্ষিপ্ত বক্তব্যের পর পদযাত্রা কর্মসূচি শুরু হয়।

পদযাত্রা কর্মসূচি অংশ নিয়েছেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড মঈন খান, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, তাবিথ আউয়াল, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সুবস্তু টাওয়ারে থেকে শুরু হওয়া পদযাত্রা মালিবাগ আবুল হোসেন মার্কেটের সামনে গিয়ে শেষ হবে। এর আগে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শনিবার দুপুর ১২টার পর থেকেই রাজধানীর গুলশান শাহাজাদপুর সুবাস্তু টাওয়ারে নিচে জড়ো হতে শুরু করেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচির ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ৩০ জানুয়ারি যাত্রাবাড়ী থেকে শ্যামপুর এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগে পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এ ছাড়া ২৮ জানুয়ারি রাজধানীর শাহজাদপুর থেকে আবুল হোটেল এবং ৩১ জানুয়ারি গাবতলী থেকে মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পদযাত্রা কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

এনসি/

সর্বশেষ