মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ , ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

modhura
Aporup Bangla

আন্তর্জাতিক মানের বিউটি স্কিন কেয়ার সেবা নিয়ে যাত্রা শুরু করলো ‘মেডিস্পা বাই মুসরাত’

লাইফস্টাইল

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ৮ নভেম্বর ২০২২

সর্বশেষ

আন্তর্জাতিক মানের বিউটি স্কিন কেয়ার সেবা নিয়ে যাত্রা শুরু করলো ‘মেডিস্পা বাই মুসরাত’

শুরু করলো ‘মেডিস্পা বাই মুসরাত’

৭ নভেম্বর সোমবার মিরপুর ০২ এ এক বর্ণাঢ্য আয়োজনে যাত্রা শুরু করলো ‘মেডিম্পা বাই মুসরাত’।  মেডিস্পা বাই মুসরাত প্রসঙ্গে প্রতিষ্ঠানের কর্নধার মুসরাত হাসান বলেন, আমরা একই ছাদের নিচে স্কিন, হেয়ার, বডি এবং লেজার কসমেটিক্স সার্ভিস দিচ্ছি।

গ্রাহকদের কথা মাথায় রেখে আমরা আমাদের প্রথম প্রতিষ্ঠান মিরপুরে শুরু করেছি। কারণ, মিরপুরের বৃহত্তর জনগোষ্ঠি একই ছাদের নিচে যেনো সৌন্দর্যের সকল সেবার (স্কিন, হেয়ার, বডি এবং লেজার কসমেটিক্স’র সব) বেস্ট কোয়ালিটি সার্ভিস পায়, এই জন্যই এই উদ্যোগ। 
আমাদের এখানে সম্মানিত গ্রাহকরা আন্তর্জাতিক মানের সকল জনপ্রিয় ট্রিটমেন্টগুলো পাবেন। যেমন মেডি হাইড্রাফেসিয়াল ট্রিটমেন্ট, কসমেটিক্স, সকল ধরনের স্কিন ট্রিটমেন্ট, বডি ফেস পিলিং ট্রিটমেন্ট, পার্মানেন্ট লেজার হেয়ার রিডাকশন ট্রিটমেন্ট, হোয়াইটিনিং ইনজেকশন ট্রিটমেন্ট, অক্সিজেন লিপ্ট ট্রিটমেন্ট এবং আমাদের কিছু সিগনেচার প্রোডাক্টও পাবেন। সিগনেচার প্রোডাক্টগুলো ‘মেডিম্পা বাই মুসরাত’র নিজস্ব বিউটি এক্সপার্টের নিজস্ব উদ্ভাবন, যা সার্বিকভাবে নিরাপদ। এছাড়াও আমরা ফিলিপাইন, মালোয়েশিয়া, থাইল্যান্ড কোরিয়া থেকে মানসম্মত বিউটি প্রোডাক্ট ইমপোর্ট করে থাকি। আমাদের প্রোডাক্টগুলো কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই গ্রাহকরা সর্বোত্তম ফলাফল পাবেন। 
এ সকল সার্ভিসগুলো ছাড়াও ‘মেডিম্পা বাই মুসরাত’ এ পাবেন, ব্রাইডাল এবং পার্টি মেকআপ। যা কিনা হবে ব্র্যান্ডের ইমপোর্ট করা মেকআপ আইটেম দিয়ে। এক কথায় ‘মেডিম্পা বাই মুসরাত’ এ গ্রাহকরা সকল ধরনের আধুনিক সার্ভিসগুলো পাবেন। যা কিনা আপনার সৌন্দর্যকে নিয়ে যাবে অন্য মাত্রায়।
‘আপনার ভেতরের সৌন্দর্য জাগাতে 
মেডিস্পা বাই মুসরাত’।
সার্বিক যোগাযোগ : [email protected]
Facebook Page : facebook.com/medispa.mosrat
 

জা,ই

সর্বশেষ

জনপ্রিয়