হেফাজত নেতা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবী গ্রেপ্তার | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
জাতীয়

হেফাজত নেতা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১ ১২:০২ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ০১:৫৩

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১ ১২:০২


হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবী গ্রেপ্তার হয়েছেন। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে তাকে গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে গ্রেপ্তা করেছে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীকে মানিকগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি মোদিবিরোধী আন্দোলনের সময় হেফাজতের তাণ্ডবের ঘটনায় রাজধানীর পল্টন থানায় তার বিরুদ্ধে নাশকতার মামলা হয়।

এর আগে বুধবার (২১ এপ্রিল) বিকেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরের সহ-সভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর খুরশিদ আলম কাসেমীকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

একই দিন বিকেলে হেফাজত নেতা ও খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মুফতি শরাফত হোসাইনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরীর যুগ্ম-সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীনকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে পল্টন থানায় ২০১৩ সালের নাশকতার মামলা ছিল।

সম্প্রতি হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যাপক ধরপাকড় চলছে। কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের বেশ কয়েকজন নেতাকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top