হেফাজত নেতা সাইফুল্লাহ ও সাখীর রিমান্ড | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বৃহঃস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
জাতীয়

হেফাজত নেতা সাইফুল্লাহ ও সাখীর রিমান্ড

অপরূপবাংলা ডেস্ক

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১ ১৬:১৭ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৬

অপরূপবাংলা ডেস্ক | প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১ ১৬:১৭


ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী ৫ দিন ও মাওলানা ইহতেশামুল হক সাখীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি শুক্রবার (২৩ এপ্রিল) শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। ইহতেশামুল হক সাখী হেফাজতের ঢাকা মহানগরের সহ-দফতর সম্পাদক ও ইসলামী ছাত্র সমাজের সাধারণ সম্পাদক। খালেদ সাইফুল্লাহ হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব।

সূত্র জানায়, রাজধানী পল্টন থানায় ২০১৩ সালে দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা মাওলানা ইহতেশামুল হক সাখীকে আদালতে হাজির করেন। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল ৫টায় তাকে রাজধানীর বংশাল এলাকা থেকে গ্রেফতার করেছে ডিবির একটি দল।

অন্যদিকে, সাম্প্রতিক সময়ে নাশকতা ও সহিংসতার ঘটনা রাজধানী পল্টন থানায় দায়ের করা মামলায় হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ূবীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সূত্র জানায়, চলতি বছরের রাজধানী পল্টন থানার দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা তাকে আদালতে হাজির করেন। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন।উভয় পক্ষের শুনানি শেষে বিচার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে মানিকগঞ্জের সিংগাইরের গ্রামের বাড়ি থেকে তাকে আটক করে র‍্যাব-১ এর একটি দল।




আপনার মূল্যবান মতামত দিন:


Top