বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

ঘুষ নেওয়ার ভিডিও ভাইরালে দুই রাজস্ব কর্মকর্তা ক্লোজড

দেশজুড়ে

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৮, ৩ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

ঘুষ নেওয়ার ভিডিও ভাইরালে দুই রাজস্ব কর্মকর্তা ক্লোজড

রফিকুল ইসলাম ও ইমরান কবির

মাদারীপুরে ভ্যাট অফিসের দুই রাজস্ব কর্মকর্তা রফিকুল ইসলাম ও ইমরান কবিরের ঘুষ লেনদেনের ভিডিও ভাইরালের ঘটনায় দুইজনকেই ক্লোজড করে বিভাগীয় কার্যালয় খুলনায় সংযুক্ত করা হয়েছে। 

সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনার মুহম্মদ জাকির হোসেনের স্বাক্ষরিত চিঠিতে এ কথা উল্লেখ করা হয়। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনারের বরাত দিয়ে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট বিভাগ মাদারীপুর সার্কেল অফিসের দুই রাজম্ব কর্মকর্তার ঘুষ লেনদেনের ১০ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ঘুষ নিয়ে এক ব্যবসায়ীর সঙ্গে দুই কর্মকর্তা দর-কষাকষি করছেন।

এমনকি,  চাহিদামতো প্রতিমাসে নির্ধারিত সময়ের মধ্যে ব্যবসায়ীর কাছে মাসিক ঘুষের টাকা চাইছেন। ভিডিওটি ভাইরাল হওয়ায় জেলাজুড়ে সমলোচনার ঝড় ওঠে। এ নিয়ে প্রতিবেদন প্রচার হয় একাধিক গণমাধ্যমে। বিষয়টি নজরে আসলে অভিযুক্ত দুইজনকেই ক্লোজড করে খুলনা বিভাগীয় কার্যালয়ের কমিশনানের কার্যালয় সংযুক্ত করা হয়। 

তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন ও বিভাগীয় মামলা করা হবে বলেও জানান জেলা প্রশাসক।

এনসি/

সর্বশেষ