দোকানপাট-শপিংমল খোলা রাখার সময় বাড়ছে | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
জাতীয়

দোকানপাট-শপিংমল খোলা রাখার সময় বাড়ছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১ ১৭:৫২ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ০৩:০৭

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১ ১৭:৫২


ফাইল ছবি

মহামারি করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে আগের নির্দেশনা সংশোধন করে দোকানপাট ও শপিংমল রাত ৮টা পর্যন্ত খোলার রাখার সিদ্ধান্ত আসছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সোমবার (২৬ এপ্রিল) এ তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা ও বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী আমাদের এই অবস্থা চালিয়ে যেতে হবে। সরকার সেই পদক্ষেপ নিতে যাচ্ছে, আগামীকাল (মঙ্গলবার) সেই বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে। যে অবস্থাটা আছে সেটাই আরও এক সপ্তাহ অব্যাহত থাকবে।

ফরহাদ হোসেন বলেন, তবে দোকানপাট, শপিংমল সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। বিভিন্ন অবস্থার পরিপ্রেক্ষিতে মার্কেট খোলা রাখতে হচ্ছে, তাদের এখানে বড় ধরনের বিনিয়োগের বিষয় রয়েছে। এখন মার্কেট ৯টা পর্যন্ত খোলা থাকছে, সেটা এক ঘণ্টা কমে রাত ৮টা পর্যন্ত হবে। কঠোর স্বাস্থ্যবিধি মেনে মার্কেট ও দোকান পরিচালিত হবে।

মালিকদের দাবির প্রেক্ষিতে চলমান লকডাউন শিথিল করে গত রোববার (২৫ এপ্রিল) থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিংমল খোলা রাখা যাবে বলে জানিয়েছিল মন্ত্রিপরিষদ বিভাগ। পরে গতকাল রোববার (২৫ এপ্রিল) পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়, দোকানপাট ও শপিংমল রাত ৯টা পর্যন্ত খোলা রাখা যাবে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top