শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

বিএনপি-জামায়াত জোট দেশে অশান্তি চায়: শাজাহান খান

রাজনীতি

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৬, ৪ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

বিএনপি-জামায়াত জোট দেশে অশান্তি চায়: শাজাহান খান

শাজাহান খান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি-জামায়াত জোট দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়। মঙ্গলবার বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শাজাহান খান বলেন, বিএনপি-জামায়াত জোট কাউকে শান্তি দিতে চায় না। তারা দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়।

তারা একবার নয়, দুইবার নয়- একুশ বার শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তারা আমাদের জাতীয় চার নেতাকে হত্যা করেছে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় না। তিনি বলেন, বিএনপির দুই নীতি ভন্ডামি-দুর্নীতি। খালেদা জিয়ার দুই গুণ- মিথ্যাচার আর মানুষ খুন। বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাবেক সংসদ সদস্য সরদার আব্দুর রশীদ, বরগুনা জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশীদ, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালেব মৃধা প্রমুখ বক্তব্য রাখেন।

‘পাকিস্তানের সময় ভালো ছিলাম’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, ফখরুল ইসলামের বাবা ছিলেন মুসলিম লীগের সভাপতি।

মুক্তিযুদ্ধের সময় ছিলেন রাজাকার। সেজন্যই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পাকিস্তান পাঠিয়ে দেওয়া উচিৎ। মুক্তিযুদ্ধের অসম্মান করে মির্জা ফখরুল এখন বলেন, খালেদা জিয়া প্রথম নারী মুক্তিযোদ্ধা এবং তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা।

এনসি/

সর্বশেষ