বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

আদ্-দ্বীনে ইন্টার্ন চিকিৎসকদের অভিনন্দন অনুষ্ঠান

শিক্ষা ও স্বাস্থ্য

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৯, ৩০ অক্টোবর ২০২২

সর্বশেষ

আদ্-দ্বীনে ইন্টার্ন চিকিৎসকদের অভিনন্দন অনুষ্ঠান

আদ্-দ্বীনে ইন্টার্ন চিকিৎসকদের অভিনন্দন অনুষ্ঠান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ ও বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের অভিনন্দন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের ব্যারিস্টার রফিক-উল হক মিলনায়তনে ইন্টার্ন চিকিৎসকদের অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড ও আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড। অনুষ্ঠানে কেক কেটে ইন্টার্ন চিকিৎসকদের বরণ করে নেওয়া হয়।

জুনায়েদ ও সাদিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মুয়াজ রাকীন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ডা. আফিকুর রহমান, আদ্-দ্বীন হাসপাতালসমূহের মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন, বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজের অধ্যক্ষ বিগ্রেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক ডা. মোহাম্মদ আলী, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মাহমুদা হাসান প্রমূখ। এসময় আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ ও বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এমবিবিএস সম্পন্নকারী ইন্টার্ন চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের বিভিন্ন পর্বে যাদু প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গেম শো’র আয়োজন করা হয়। গেম শো পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা বলেন, ‘ডাক্তারি পেশা একটি চ্যালেঞ্জিং পেশা। অন্যান্য পেশার তুলনায় ডাক্তারি পেশায় দায়িত্বশীলতা অনেক বেশি। সবাইকে গুরুত্ব সহকারে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। তবেই বাংলাদেশ উন্নত হবে।’ 

উল্লেখ্য,আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড উন্নতমানের ওষুধ উৎপাদন ও সারা দেশে ওষুধ সরবরাহ করে আসছে এবং আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড নারীদের হাইজিন প্রোডাক্ট স্যানিটারি ন্যাপকিন উৎপাদন ও বাজারজাত করছে।  

জা,ই

সর্বশেষ