পরীমনিকে ধর্ষণচেষ্টা: নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫ | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮
জাতীয়

পরীমনিকে ধর্ষণচেষ্টা: নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪ জুন ২০২১ ১৭:১৩ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১২:০১

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ জুন ২০২১ ১৭:১৩


ছবি : সংগৃহীত
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৬জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
 
সোমবার (১৪ই জুন) দুপুরে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশের দায়িত্বশীল সূত্র জানিয়েছে।
 
অভিযানের নেতৃত্ব দেন ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশিদ। নাসিরউদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। তিনি কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান। লায়ন ক্লাবেরও তিনি ডিস্ট্রিক চেয়ারম্যান ছিলেন।
 
সোমবার (১৪ জুন) সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি।
 
জানা যায়, ৯ জুন (বুধবারে) রাতে ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করা হয়। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন।
 
তিনি অভিযোগ করে বলেন, ‘বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।’



আপনার মূল্যবান মতামত দিন:


Top