বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

ময়মনসিংহে প্রধানমন্ত্রী আগামীর বার্তা দেবেন : কাদের

জাতীয়

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৭, ১০ মার্চ ২০২৩

সর্বশেষ

ময়মনসিংহে প্রধানমন্ত্রী আগামীর বার্তা দেবেন : কাদের

সাংবাদিকদের সাথে কথা বলছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আগামীকাল ময়মনসিংহ সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর সার্কিট হাউজ মাঠে জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। এ উপলক্ষে সভাস্থল পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে নগরীর সার্কিট হাউজ মাঠে সভাস্থল পরিদর্শন করেন তিনি।
পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমার ধারণা স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ আগামীকাল সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংকটের কথা বলবেন, সমাধানের কথা বলবেন। সমস্যার কথা বলবেন এবং উত্তরণের উপায় সম্পর্কে বলবেন। আগামী দিনের জন্য বার্তা দেবেন। কী করণীয় সে সম্পর্কে বলবেন। আগামী নির্বাচনের জন্য বার্তা দেবেন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন, আগামীকাল দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউজে এসে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।
জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১২ লাখ লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করছেন নেতারা।

জা. ই

সর্বশেষ