রিমান্ড দিলে আমি বাঁচব না: নাসির | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বৃহঃস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
জাতীয়

রিমান্ড দিলে আমি বাঁচব না: নাসির

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ জুন ২০২১ ২২:৪০ আপডেট: ২৪ জুন ২০২১ ১১:০৬

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ জুন ২০২১ ২২:৪০


ছবি : সংগৃহীত

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ আলাদতকে বলেন, আমি করোনার আগে ৯ দিন হাসপাতালে ছিলাম। দয়া করুন, আমাকে রিমান্ড দিলে বাঁচব না।

চিত্রনায়িকা পরীমণির করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার বুধবার (২৩ জুন) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড শুনানিকালে আদালতকে এসব কথা বলেন তিনি।

নাসির উদ্দিন বলেন, স্যার আমার বয়স ৬৫ বছর। এজমাসহ বিভিন্ন রোগে ভুগছি। আমি একজন সমাজসেবক। আমি উত্তরা ক্লাবের সভাপতি ছিলাম। বোট ক্লাবের সদস্য। আমি কখনো কোন ঝামেলায় ছিলাম না। দয়া করে আমাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিন।

আদালত মাদক মামলায় গ্রেপ্তার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির জামিন নামঞ্জুর করেছেন। বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন ফরম কর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি জানান, বুধবার ৭ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করা হয়। এসময় আসামিপক্ষের আইনজীবীরা জামিন আবেদন করেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করেন।

গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top