পরীমণির মামলায় নাসির ও অমির জামিন | জাতীয় | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮
জাতীয়

পরীমণির মামলায় নাসির ও অমির জামিন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুন ২০২১ ১৭:১৪ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৩:১২

অপরূপ বাংলা প্রতিবেদক | প্রকাশিত: ২৯ জুন ২০২১ ১৭:১৪


ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় জামিন পেয়েছেন আলোচিত ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন সিদ্দিকী অমি। মামলাটি করা হয় সাভার থানায়।

আদালতের সাভার থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে জানা যায়, পাঁচ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার (২৯ জুন) দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয় আসামিদের। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা শুনানি শেষে ৫ হাজার টাকা মুচলেকায় দুই আসামির জামিন মঞ্জুর করেন।

সূত্রে জানা যায়, আদালতে আসামিদের পক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন। অপরদিকে, মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামাল হোসেন।

গত ২৩ জুন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান পরীমণির মামলায় নাসির ও অমিকে ৫ দিনের রিমান্ডে দেন। সোমবার (২৮ জুন) সেই রিমান্ড শেষ হয়েছে।

এর আগে গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমণি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় তিনি সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার পর ১৪ জুন রাতে উত্তরায় তুহিন সিদ্দিকী অমির বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। অভিযানে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। সে সময় অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন:


Top