মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ , ১২ আষাঢ় ১৪৩১

modhura
Aporup Bangla

বিমানে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়; আনন্দে আপ্লুত যাত্রীরা

জাতীয়

প্রকাশিত: ২০:৩৫, ১৭ জুন ২০২৩

সর্বশেষ

বিমানে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়; আনন্দে আপ্লুত যাত্রীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রতিদিন বিমানে চলাচল করেন বাংলাদেশের অসংখ্য মানুষ। অনেক ফ্লাইটে মন্ত্রী বা ভিআইপি থাকলেও সবার পক্ষে জানার সুযোগ হয় না। এই নিত্যদিনকার যাত্রায় হঠাৎই চমক দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত বাণিজ্যিক ফ্লাইটে সহযাত্রীদের সাথে দেখা করে কুশল বিনিময় করেন তিনি।

সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফেরার পথে ফ্লাইটের সহযাত্রীদের সাথে একের পর এক সবার সাথে দেখা করে যখন কথা বলেন প্রধানমন্ত্রী তখন সবাই বিস্মিত ও আনন্দিত হয়ে ওঠেন।

এ নিয়ে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম জানান, ‘ফ্লাইটে তাদের আসনের পাশে প্রধানমন্ত্রীকে পেয়ে অনেকেই বিস্মিত ও অবাক হয়েছেন।’

যাত্রীরা অনেকে ছবি তুলতে চাইলে সেই অনুরোধও রক্ষা করেন বঙ্গবন্ধু কন্যা। বাচ্চাদের মাথায় হাত বুলিয়ে আদর করেন। অনেক শিশুদের সাথে গল্প করেন।

এ সময় কয়েকজন যাত্রী গত সাড়ে ১৪ বছরে দেশের অপ্রত্যাশিত উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদের মতামত তুলে ধরেন।

১৪-১৫ জুন সুইজারল্যান্ডের জেনেভাতে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অব ওয়ার্ক সামিট : সোশ্যাল জাস্টিস ফর অল’- এ যোগদান শেষে দেশে ফেরেন প্রধানমন্ত্রী। শুক্রবার রাত ১টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট।

সর্বশেষ