শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

বুর্জ খলিফায় শাহরুখ খানের ‘পাঠান’-এর ট্রেলার

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১০, ১৫ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

বুর্জ খলিফায় শাহরুখ খানের ‘পাঠান’-এর ট্রেলার

ছবি- ইন্টারনেট

শাহরুখ ভক্তদের জন্য অবশেষে এসে গেল সেই বিশেষ মুহূর্ত। শনিবার বিশ্বের সবচেয়ে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হলো মুক্তি প্রতীক্ষিত ছবি ‘পাঠান’-এর ট্রেলার। কালো ক্যাজুয়াল পোশাক, ম্যাচিং জ্যাকেটে এদিন দেখা মেলে কিং খানের। বুর্জ খালিফার সামনের এক স্টেজে দাঁড়িয়ে দিলেন সেই বিখ্যাত সিগনেচার স্টেপও।

এই প্রোমোশনাল ইভেন্টের সময় ‘পাঠান’-এর ‘ঝুমে জো পাঠান’-এর হুক স্টেপও করেন তিনি। তার মুখে শোনা যায় ছবির ডায়লগও। দুবাইয়ের ছবি আর ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছে শাহরুখ খানের একাধিক ফ্যানক্লাবের তরফ থেকে। আরেকটা ভিডিওতে একটা ইভেন্টে শাহরুখকে ‘পাঠান’-এর বিখ্যাত ডায়লগ বলতে শোনা যায়।

‘পার্টি রাখোগে তো মেহমান নাবাজিকে লিয়ে পাঠান তো আয়েগা অর সাথ মে পটাকা ভি লায়েগা।’ ছবি থেকে নিজের আরেকটি সংলাপও বলেন কিং খান, ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়।’ শাহরুখ খান আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি পাঠানের প্রচারের জন্য দুবাই গিয়েছিলেন।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ আরও দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার। ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে এই সিনেমা। ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা ‘পাঠান’-এর ট্রেলার বুর্জ খলিফায় প্রদর্শিত হওয়া প্রসঙ্গে বলেন, ‘পাঠান বর্তমান সময়ের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলোর একটি। এর মতো একটি চলচ্চিত্র দর্শকদের কাছে উপস্থাপন করার ক্ষেত্রে চমক থাকাই উচিত।

আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে দুবাই শাহরাখ খান এবং ‘পাঠান’কে উদযাপন করতে প্রস্তুত।’ ছবির ট্রেলারটি আইকনিক বুর্জ খলিফায় প্রদর্শিত হবে! আমরা আনন্দিত যে শাহরুখ খান, যিনি বর্তমানে ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি জন্য সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন, তিনি যখন ট্রেলারটি বিশ্বের সবচেয়ে উল্লেখযোগ্য স্থাপত্যগুলোর মধ্যে একটিতে প্রদর্শিত হবে তখন সেখানে উপস্থিত থাকবেন।

এনসি/

সর্বশেষ