নিপুণ রায়ের অডিও নিয়ে ফখরুলের মন্তব্য | রাজনীতি | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮
রাজনীতি

নিপুণ রায়ের অডিও নিয়ে ফখরুলের মন্তব্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১ ২০:৫৬ আপডেট: ২ এপ্রিল ২০২১ ২০:৫৭

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ এপ্রিল ২০২১ ২০:৫৬


নিপুণ রায় চৌধুরী। ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন (২৮ মার্চ) বিএনপির কেন্দ্রীয় নেতা নিপুণ রায় চৌধুরীর একটি অডিও ফাঁস হয়। অডিওটিকে ‘বানোয়াট’ বলেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, একটি বেসরকারি টিভি চ্যানেল নিপুণ রায়ের সঙ্গে আরমান নামে একজনের কথোপকথনের বানোয়াট অডিও প্রচার করে। প্রযুক্তি ব্যবহার করে এটি তৈরি করা হয়েছে।

শুক্রবার বিকেলে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম অভিযোগ করেন, নিপুণ রায়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাঁর বাসা থেকে গ্রেপ্তার করে এবং তাঁর সঙ্গে দুর্ব্যবহার করে। নিপুণ রায় একজন আইনজীবী, সক্রিয় মানবাধিকারকর্মী এবং সচেতন রাজনীতিক। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে তাঁর জড়িত থাকার প্রশ্নই উঠতে পারে না। এটি সম্পূর্ণভাবে ষড়যন্ত্রমূলক এবং তৈরি করা।

বিএনপির মহাসচিব বলেন, গত কয়েক দিনে সরকারি বাহিনী ও পুলিশ কর্তৃক হত্যা, আওয়ামী এজেন্টদের দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটানো হয়েছে। সারা দেশে আওয়ামী সন্ত্রাস সৃষ্টির জন্য অডিও নাটক সাজিয়ে বিএনপির নেত্রী নিপুণ রায়কে গ্রেপ্তার করা হয়েছে। মিথ্যা মামলায় হাজার হাজার অজ্ঞাতনামা আসামি করে সারা দেশে বিএনপি নেতা-কর্মীদের হয়রানির নতুন পরিকল্পনা করছে সরকার।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top