বগুড়ার আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন | রাজনীতি | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
রাজনীতি

বগুড়ার আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

অপরূপ বাংলা প্রতিবেদক, বগুড়া অফিস

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০ ১৯:৫৭ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৯:৫৮

অপরূপ বাংলা প্রতিবেদক, বগুড়া অফিস | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০ ১৯:৫৭


বগুড়ার আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে আদমদিঘী রহিম উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কুদরত-ই-এলাহী কাজল। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু। ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাবুদ্দিন ফরাজী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু জয়পুরহাট-১ আসনের এমপি শামসুল আলম দুদু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।
বিকালে সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্ব সম্মতিক্রমে সিরাজুল ইসলাম খান রাজু কে সভাপতি ও আবু রেজা খানকে সাধারন সম্পাদক হিসাবে ঘোষনা করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন:


Top