বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১

modhura
Aporup Bangla

টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের

রাজনীতি

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৬, ১৭ অক্টোবর ২০২৩

সর্বশেষ

টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপির উদ্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নাশকতা করবেন! অতিরিক্ত কাপড় নিয়ে আসতে বলেছেন, ক্যাডাররা ঢাকায় আসছে।  মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।


কাদের বলেন, বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে ক্যাডাররা এসে আত্মীয়ের বাড়িতে উঠছে। নাশকতা করার জন্য হোটেলগুলো খালি নেই, সব বুকড হয়ে গেছে। টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি।  

এ সময় বিএনপি নেতাদের বাড়াবাড়ি করতে বারণ করে তিনি বলেন, এই নাশকতার সমুচিত জবাব আমরা দিতে প্রস্তুত হচ্ছি। খবর আছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ৭৫-এর খুনিদের সঙ্গেই রাজনীতি করতে হয়, সেটাই আওয়ামী লীগের দুর্ভাগ্য। এদেশের খুনের রাজনীতি শুরু করেছে জিয়া। ১৫ আগস্টের উদ্যোক্তা জিয়া, আর ২১ আগস্টের উদ্যোক্তা খালেদা-তারেক।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান এ কে এম রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল শামীম, সদস্য শাহাবউদ্দিন ফরাজি ও কবি তারিক সুজাত, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

সর্বশেষ