দেশের ৩০ স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু | প্রেসবক্স | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বৃহঃস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
প্রেসবক্স

দেশের ৩০ স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক

প্রকাশিত: ২৯ জুন ২০২১ ১৮:২৭ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ২১:৪২

বিজনেস ডেস্ক | প্রকাশিত: ২৯ জুন ২০২১ ১৮:২৭


দেশের ৩০ স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

এনআরবিসি ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ঢাকা, রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের ৩০ স্থানে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। এর মধ্যে ফেনীর পরশুরাম, মানিকগঞ্জের ঘিওর, রাজশাহীর আমচত্তর, নেত্রকোণা, ময়মনসিংহের গফরগাঁও, ঢাকার মাতুয়াইলে সাধারণ ব্যাংকিং এবং রংপুর ও রাজশাহী বিভাগের ২৪ জায়গায় ক্ষুদ্র ঋণ কার্যক্রমের অংশ হিসেবে এসকেএস ফাউন্ডেশনের সাথে পার্টনারশীপ ব্যাংকিং চালু করেছে এনআরবিসি ব্যাংক।

মঙ্গলবার ২৯ জুন, ২০২১ ভিডিও কনফারেন্সে প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এসময় ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, এসকেএস ফাউন্ডেশনের প্রধান নির্বাহী রাসেল আহমেদ লিটন, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি ডিভিশনের কাজী মো. শাফায়েত কবীর কানন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন।

নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।




আপনার মূল্যবান মতামত দিন:


Top