প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় কুষ্টিয়া ও বাগেরহাটে দোয়া | প্রেসবক্স | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
প্রেসবক্স

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় কুষ্টিয়া ও বাগেরহাটে দোয়া

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুন ২০২১ ২০:৫৯ আপডেট: ২৯ জুন ২০২১ ২১:০১

অপরূপ বাংলা প্রতিবেদক | প্রকাশিত: ২৯ জুন ২০২১ ২০:৫৯


প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় কুষ্টিয়ায় দোয়া ও ত্রান বিতরণ

২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার দীর্ঘায়ু কামনা করে কুষ্টিয়ায় মাসুদ বিড়ি ফ্যাক্টরীতে ও বাগেরহাটের মোল্লাহাট আকিজ বিড়ি ফ্যাক্টরীতে বিশেষ আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার বিকালে কুষ্টিয়া জেলা বিড়ি শ্রমিক ইউনিয়ন ও বাগেরহাট বিড়ি শ্রমিক ইউনিয়ন এ দোয়া মাহফিলের আয়োজন করে।

কুষ্টিয়া শহরের বড় বাজারে মাসুদ বিড়ি ফ্যাক্টরীতে দোয়া মাহফিলে শাহিন হোসেনের সঞ্চালনায় ও বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া তাঁতী লীগের সাধারণ সম্পাদক ডা. বাচ্চু, কুমারখালী স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবু হানিফ, শাহবুদ্দিন মিলন প্রমুখ। কুষ্টিয়ায় দোয়া অনুষ্ঠান শেষে ২শ দুস্থ বিড়ি শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

 

কুষ্টিয়ায়  ত্রান বিতরণ করা হয়বাগেরহাটের মোল্লাহাটের নগরকান্দি অবস্থিত আকিজ বিড়ি ফ্যাক্টরীতে দোয়া মাহফিলে ইমন বিশ^াস জয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোল্লাহাট আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ৪ নং কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বাবুল মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোল্লাহাট মৎসজীবী লীগের সভাপতি শেখ সোহেল রানা।

 

দোয়া মাহফিলে বক্তারা ২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। সেই সাথে বিগত অর্থবছরের বাজেটে আরোপিত বিড়ির ওপর অতিরিক্ত ৪ টাকা মূল্যস্তর কমানো, আরোপিত অগ্রিম ১০শতাংশ আয়কর কমানো এবং বহুজাতিক কোম্পানির আগ্রাসন থেকে বিড়ি শিল্পকে সুরক্ষার দাবি জানান। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।




আপনার মূল্যবান মতামত দিন:


Top