বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১

modhura
Aporup Bangla

মিরপুরে ওয়ালটন মোবাইলের নতুন ব্র্যান্ড শপ ‘মোবাইল নীড়’

প্রেসবক্স

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ২১:২৫, ৬ মে ২০২৩

সর্বশেষ

মিরপুরে ওয়ালটন মোবাইলের নতুন ব্র্যান্ড শপ ‘মোবাইল নীড়’

রাজধানী ঢাকার মিরপুর-১০ এ ওয়ালটন মোবাইলের নতুন এক্সক্লুসিভ স্মার্ট পয়েন্ট ‘মোবাইল নীড়’।

রাজধানী ঢাকার মিরপুর-১০ এ যাত্রা শুরু করলো বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন মোবাইলের নতুন স্মার্ট পয়েন্ট ‘মোবাইল নীড়’। রোকেয়া স্মরণীর মাতবর ম্যানশনে সম্প্রতি চালু হওয়া এই এক্সক্লুসিভ ব্র্যান্ড শপে পাওয়া যাচ্ছে ওয়ালটনের সব মডেলের স্মার্ট ও ফিচার ফোন এবং এক্সেসরিজ।
উল্লেখ্য, গ্রাহকপ্রিয়তা এবং দেশব্যাপী ওয়ালটন মোবাইলের চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দেশের বিভিন্ন অঞ্চলে মোবাইলের জন্য বিশেষায়িত ব্র্যান্ড শপ স্মার্ট পয়েন্ট চালু করছে ওয়ালটন। উদ্দেশ্য, স্মার্টফোনের মাধ্যমে ডিজিটাল সেবা মানুষের হাতের নাগালে নিয়ে আসা।
ওয়ালটন মোবাইলের হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজাউল হাসান বলেন, ক্রেতারা আমাদের পণ্য গ্রহণ করেছেন বলেই ওয়ালটন আজ বাংলাদেশের নাম্বার ওয়ান প্রতিষ্ঠান। তাই ক্রেতাদের সুবিধা বিবেচনায় নিয়ে সারাদেশে মোবাইলের স্মার্ট পয়েন্ট খোলা হচ্ছে। পর্যায়ক্রমে এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। শুধু মোবাইল ফোন ডিভাইস উৎপাদন ও বিপণনের পাশাপাশি বিক্রয়োত্তর সেবা ও গুণগতমান উন্নয়নে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিচ্ছে ওয়ালটন। যার প্রেক্ষিতে মোবাইল ফোনের সার্ভিস নিশ্চিতে ওয়ালটন ডিজি-টেকের সার্বিক ব্যবস্থাপনায় রাজধানীর লক্ষ্মীবাজারে নগর সিদ্দিকী প্লাজায় দেশের প্রথম ওয়ালটন মোবাইল টাচ পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। এভাবে বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে সার্ভিস পয়েন্টও খোলা হচ্ছে।
ওয়ালটন মোবাইলের ফার্স্ট সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান জানান, ক্রেতার চাহিদা অনুযায়ী বিজনেস এক্সপানশনের অংশ হিসেবে স্মার্ট পয়েন্ট চালু করছে ওয়ালটন মোবাইল। এসব স্মার্ট পয়েন্টে ফিচার ও স্মার্টফোনসহ মোবাইলের যাবতীয় এক্সেসরিজ সহজলভ্য হবে। ক্রেতারা সহজেইে আন্তর্জাতিকমানসম্পন্ন মোবাইল ফোন ও এক্সেসরিজ হাতের নাগালে পাবেন।

 

জা. ই

সর্বশেষ