মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ , ১০ আষাঢ় ১৪৩১

modhura
Aporup Bangla

আবারো ওয়ালটন এসি কিনে জাপানি গাড়ি পেলেন না.গঞ্জের ব্যবসায়ী মাসুদ করিম

প্রেসবক্স

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩১, ৬ জুন ২০২৩

সর্বশেষ

আবারো ওয়ালটন এসি কিনে জাপানি গাড়ি পেলেন না.গঞ্জের ব্যবসায়ী মাসুদ করিম

মাসুদ করিমের হাতে নতুন গাড়ির চাবি তুলে দিচ্ছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, ওয়ালটনের স্পোর্টস ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও ওয়ালটনের ডিএমডি এমদাদুল হক সরকার

দেশব্যাপী চলমান ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর আওতায় এবার এয়ার কন্ডিশনার বা এসি কিনে জাপানি ব্র্যান্ডের গাড়ি পেয়েছেন নারায়ণগঞ্জ সদরের ব্যবসায়ী মাসুদ করিম। এর আগে ক্যাম্পেইনের এই সিজনে ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন যশোরের শার্শা উপজেলার আনসার বাহিনীর সদস্য শ্রী রতন লাল বাসফোড়।
উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ওয়ালটন। ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের সিজন-১৮’তে ক্রেতাদের জন্য ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা রয়েছে। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লক্ষ লক্ষ উপহার। ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত।
সোমবার (৫ জুন, ২০২৩) বিকেলে নারায়ণগঞ্জের চাষাড়ায় বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে সৌভাগ্যবান ক্রেতা মাসুদ করিমের কাছে গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে জাপানি ব্র্যান্ডের গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং ওয়ালটনের স্পোর্টস ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। 
সেসময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার, ওয়ালটন এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ তানভীর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম এবং ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘ইলেক্ট্রো হাট’ এর স্বত্ত্বাধিকারী শংকর চক্রবর্তী। গাড়ি হস্তান্তর উপলক্ষে অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ২০ জন গ্রাহককে পুরস্কৃত করে ইলেক্ট্রো হাট শোরুম কর্তৃপক্ষ।
মাসুদ করিম দুই মেয়েসহ ৪ সদস্যের পরিবার নিয়ে থাকেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার খানপুর মেইন রোডে। খানপুরে ঈসা খাঁ রোডে ২০২২ সালে প্রতিষ্ঠা করেন আল হেরা জেনারেল হাসপাতাল। গত ৩১ মে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘ইলেক্ট্রো হাট’ থেকে ৬৯ হাজার ৪০০ টাকায় ১.৫ টনের একটি ইনভার্টার এসি কেনেন তিনি। কেনার পর তার মোবাইল নাম্বার দিয়ে ক্রয়কৃত এসিটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এরপর তার মোবাইলে ওয়ালটন থেকে ফ্রি গাড়ি পাওয়ার মেসেজ পান তিনি। ওয়ালটন থেকে মাত্র একটি এসি কিনে জাপানি ব্র্যান্ডের গাড়ি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মাসুদ।
গাড়ি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় মাসুদ করিম বলেন, ওয়ালটনের একটি এসি কেনার সঙ্গে যে এতোবড় সুখবর আসবে তা স্বপ্নেও ভাবিনি। গাড়ি পাওয়ার এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাবে না। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের প্রতি বিশ্বাস ও আস্থা আরো বেড়ে গেলো। এসি বিক্রি করে গাড়ি ফ্রি দেয়ার মাধ্যমে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের বিশাল সক্ষমতা প্রকাশ পেলো। আমার পুরো পরিবার ওয়ালটনের প্রতি কৃতজ্ঞ।
অনুষ্ঠানে ওয়ালটনের স্পোর্টস ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাতীয় দলের ক্রিকেট অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বলেন, ওয়ালটন যে গ্রাহকদের দেয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে আজকের অনুষ্ঠান তারই প্রমাণ। দেশের নাম্বার ওয়ান ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারের আন্তর্জাতিকমানের পণ্য উৎপাদন করছে। ওয়ালটন দেশের আর্থ সামাজিক উন্নয়নে বিশাল অবদান রাখার মাধ্যমে জয় করে নিয়েছে মানুষের আস্থা।  
অনুষ্ঠানে ওয়ালটনের ডিএমডি এমদাদুল হক সরকার বলেন, ক্রেতাদের হাতে ভালোমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সুবিধা দেয়ার প্রতি ওয়ালটন বিশেষ গুরুত্ব দেয়। ঈদুল আজহা উপলক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের গাড়িসহ নানান উপহার দেয়া হচ্ছে। এরইমধ্যে ওয়ালটন পণ্য কিনে বিভিন্ন ধরণের পণ্য ফ্রি পেয়েছেন অসংখ্য ক্রেতা। ওয়ালটন ফ্রিজ ও এসি কিনে গাড়ি ফ্রি পেয়েছেন দুই ক্রেতা। ঈদুল আযহার আগে আরো গাড়ি ফ্রি পেতে পারেন ক্রেতারা।  
জানা গেছে, ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহারের এসএমএস যাচ্ছে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদেরকে ওই উপহার বুঝিয়ে দিচ্ছে।

সর্বশেষ