মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

শুরু হলো দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’

প্রেসবক্স

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ১৭:৪০, ১১ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

শুরু হলো দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’

শুরু হলো দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’ এ অতিথিরা

বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর (বিএসওএবি) আয়োজনে দুই দিনব্যাপি ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’ শুরু হয়েছে। দেশের বিউটি ইন্ডাস্ট্রির সাথে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এমন আয়োজন বাংলাদেশে এটিই প্রথম।  
 
আজ (১১ ফেব্রুয়ারি, রবিবার) রাজধানীর আইসিসিবি-তে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি শিল্প মন্ত্রী মো: নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি। আগামীকাল (১২ ফেব্রুয়ারি, সোমবার) প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপুমনি’র উপস্থিতিতে অনুষ্ঠানটি সমাপ্ত হবে।
 
অনুষ্ঠানে, বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান; সেক্রেটারি সুমনা হাসান; অ্যাসিস্টেন্ট সেক্রেটারি শারমিন কচি; ভাইস-প্রেসিডেন্ট নেলুফার খন্দকার ও গীতি বিল্লাহ; ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম; অ্যাসিস্টেন্ট ইভেন্ট সেক্রেটারি রাজিয়া সুলতানা; এবং ট্রেজারার সায়েরা মঈন সহ বিউটি ইন্ডাস্ট্রির বিভিন্ন সদস্যবৃন্দ, তারকাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্প মন্ত্রী মো: নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি বলেন, “এই উদ্যোগটি কেবলমাত্র কর্মক্ষেত্র তৈরি নয়, বরং যথাযথ সুযোগ প্রদানের মাধ্যমে দেশব্যাপি নারীদের অনুপ্রাণিত করবে। দেশবাসীর প্রতি আমার আহ্বান, সকলে বিএসওএবি-এর এই মহৎ উদ্দেশ্যকে সমর্থন করুন এবং এমন একটি ভবিষ্যৎ নিশ্চিতে সাহায্য করুন, যেখানে সমাজে পিছিয়ে থাকা নারীরা স্বাবলম্বী হয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে।”
 
এ বিষয়ে বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান বলেন, “হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ দেশের বিউটি ইন্ডাস্ট্রিকে ত্বরান্বিত করতে, পরিবর্তন নিয়ে আসতে, সদস্যদের ক্ষমতায়ন ও নতুনদের অনুপ্রাণিত করার উদ্দেশ্যে আয়োজন করা হয়েছে। এই অনন্য যাত্রায় সকলকে আমাদের সাথে যোগদানের জন্য আমি আহ্বান জানাচ্ছি। আসুন আমরা সকলে মিলে এই শিল্পকে নতুনভাবে সংজ্ঞায়িত করি।”
 
হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট-এর মূল কর্মসূচীর মধ্যে রয়েছে ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডস দ্বারা সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জগসমূহ বিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।
 

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়