বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

ইউসিবিএলে বৈদেশিকমুদ্রা বিষয়ক সচেতনতামূলক সভা

প্রেসবক্স

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৪, ২০ নভেম্বর ২০২২

সর্বশেষ

ইউসিবিএলে বৈদেশিকমুদ্রা বিষয়ক সচেতনতামূলক সভা

ইউসিবিএলে বৈদেশিকমুদ্রা বিষয়ক সচেতনতামূলক সভা

আর.টি.জি.এস. ব্যবস্থার মাধ্যমে বৈদেশিক মূদ্রায় আভ্যন্তরীন লেনদেনের উপযোগীতা এবং সুবিধাসমূহ সম্পর্কে ব্যাংকের গ্রাহক এবং ব্যাংক কর্মকর্তাদেরকে সচেতন করার উদ্দেশ্যে আয়োজিত ১ম সভা  ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের নেতৃত্বে বাংলাদেশ ব্যাংকের তত্বাবধানে গত ১৭ নভেম্বর ২০২২ চট্টগ্রামে অনুষ্ঠিত হয় ।  
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের প্রধান কাযালয়ের নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকের ফরেক্স রিজার্ভ এন্ড ট্রেজারী ম্যানেজমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক  এ.কে.এম. কামরুজ্জামান অনুষ্ঠানে মুল বক্তব্য উপস্থাপন করেন, বাংলাদেশ ব্যাংক থেকে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  মোঃ হাসিনুল ইসলাম, উপ-পরিচালক, পি.এস.ডি। 
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ এর পক্ষ থেকে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক  মোঃ আবদুল্লাহ আল মামুন, এছাড়া ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান, ট্রেড ফিন্যান্সের প্রধান, আঞ্চলিক অপারেশন্স হেড, আর.টি.জি.এস. ম্যানেজারসহ ব্যাংকের কয়েকটি শাখাপ্রধানগণ, শাখার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ব্যাংক থেকে আগত গ্রাহক ও ব্যাংক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন । 
 

জা,ই

সর্বশেষ