লা লিগা চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ | খেলাধুলা | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
খেলাধুলা

লা লিগা চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ

অপরূপবাংলা ডেস্ক

প্রকাশিত: ২৩ মে ২০২১ ০০:৪৮ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ০৪:৫২

অপরূপবাংলা ডেস্ক | প্রকাশিত: ২৩ মে ২০২১ ০০:৪৮


ছবি : সংগৃহীত

নাটকীয়তার অবসান। এবার লা লিগার মুকুট উঠলো অ্যাটলেটিকো মাদ্রিদের মাথায়। রিয়াল ভায়াদোয়িদের মাঠে গিয়ে প্রথমে পিছিয়ে পড়লেও অ্যাঞ্জেল কোরেয়া এবং লুইস সুয়ারেজের গোলে ২-১ ব্যবধানে জয় নিশ্চিত করে ফেলেছে তারা।

চ্যাম্পিয়ন হওয়ার জন্য জয়ই প্রয়োজন ছিল অ্যাটলেটিকোর। রিয়াল মাদ্রিদ পেছন থেকে যেভাবে ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছিল, তাতে ড্র করলেও হোঁচট খেতে হতো তাদের। কিন্তু সেই হোঁচটটা শেষ মুহূর্তে আর খেতে দিলেন না বার্সেলোনা থেকে বিতাড়িত হয়ে অ্যাটলেটিকোয় আসা লুইস সুয়ারেজ।

রিয়াল মাদ্রিদ মরিয়া হয়ে শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করেছে। নিজেদের মাঠে ভিয়ারিয়ালের কাছে ২০ মিনিটেই গোল হজম করার পর অনেকটা ১-০ ব্যবধানে পরাজয় নিয়েই মাঠ ছাড়ার অপেক্ষায় ছিল যেন তারা; কিন্তু ৮৭ মিনিটে করিম বেনজেমা এবং ইনজুরি সময়ে লুকা মদরিচ গোল করে রিয়ালকেও ২-১ ব্যবধানে জয় এনে দেন।

কিন্তু তাতে লাভ কিছুই হলো না। জানপ্রাণ দিয়ে লড়ে পূর্ণ তিন পয়েন্ট পেলেও অ্যাটলেটিকোর সঙ্গে ব্যবধান সেই ২ পয়েন্টেরই থেকে গেলো। লিগ শেষে অ্যাটলেটিকোর পয়েন্ট ৮৬ এবং রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮৪। বার্সেলোনাও হারিয়েছে এইবারকে। ফলে তাদের পয়েন্ট হলো ৭৯।




আপনার মূল্যবান মতামত দিন:


Top