লটারিতে খুলনার ভাগ্যে মাশরাফি | খেলাধুলা | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
খেলাধুলা

লটারিতে খুলনার ভাগ্যে মাশরাফি

অপরুপ বাংলা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০ ২০:৪৯ আপডেট: ৬ ডিসেম্বর ২০২০ ২০:৫০

অপরুপ বাংলা | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০ ২০:৪৯


মাশরাফি বিন মর্তুজা

চারটি দল চেয়েছিল মাশরাফিকে। উপায়ান্ত না দেখে লটারীতে যেতে হয় বিসিবিকে। সেই লটারীতে জেমকন খুলনার ভাগ্যে মাশরাফি বিন মর্তুজা।  যার ফলে চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফি খেলবেন জেমকন খুলনার হয়ে।

টুর্নামেন্ট শুরুর আগে জেমকন খুলনা হট ফেভারিট ট্যাগ নিয়ে খেলতে নামে। সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদও আছেন এই দলে। কিন্তু পাঁচ ম্যাচে ২ হার ও ৩ জয় নিয়ে খুলনা এখন পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে। দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান পেছনের পাঁচ ম্যাচে এখনো তেমন কিছু করে দেখাতে পারেনি।  রান করেছেন সব মিলিয়ে ৫৫ এবং উইকেট পেয়েছেন ৩টি। দলের জোর বাড়াতেই মাশরাফিকে দলে পাওয়ার জন্য লটারির পরীক্ষায় নামে খুলনা। সেই লটারির ভাগ্যে জিতেছে তারা।

বিসিবিতে রোববার এই লটারিতে অংশ নেয় ঢাকা, বরিশাল, রাজশাহী ও খুলনা। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এই লটারি পরিচালনা করেন। বাক্স থেকে তিনি যে দলের নামটি তুলেন সেটা ছিল খুলনার।

মাশরাফিকে পেয়ে জেমকন খুলনার কর্মকর্তার আনন্দে ভাসতে থাকেন। নির্বাচকরা আগেই জানিয়েছিলেন মাশরাফির ফিটনেসের বিষয়ে তারা কিছুটা ছাড় দেবেন। সেই ছাড়ের সুবিধা নিয়ে রোববার মাশরাফির ফিটনেস টেস্টও হয়েছে। এখন অপেক্ষা করোনা টেস্টের। ৭ ডিসেম্বর তার করোনা টেস্ট হবে। টেস্টের ফল জানার পর মাশরাফি জেমকন খুলনার হয়ে হোটেলে উঠবেন। আশা করা যাচ্ছে মঙ্গলবার, ৮ ডিসেম্বর খুলনার পরবর্তী ম্যাচেই তাকে মাঠে দেখা যাবে। মাশরাফি শেষবারের মতো প্রতিযোগিতামুলক ক্রিকেট খেলেছিলেন চলতি বছরের মার্চের শেষ সপ্তাহে, জিম্বাবুয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে।

মাশরাফিকে দলে পেয়ে জেমকন খুলনার ব্যবস্থাপনা পরিচালক ইনাম আহমেদ বলছিলেন- ‘আমরা মাশরাফিকে দলে পেয়ে খুবই আনন্দিত। মাশরাফি এর আগে কোন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খুলনার হয়ে খেলেননি। এই প্রথম খুলনা তাকে দলে পেয়েছে এটা আমাদের জন্য অনেক বড় আনন্দের বিষয়। মাশরাফি সব সময় অনেক বড় প্রভাবী খেলোয়াড়। সন্দেহ নেই দলে তার অন্তর্ভুক্তি আমার দলের মোটিভেশন বাড়াবে। তার অনুপ্রেরণায় এবং উপস্থিতিতে টুনামেন্টের বাকি ম্যাচগুলোতে আমাদের দল ভাল ক্রিকেট খেলবে সেই আশায় আছি আমি।’




আপনার মূল্যবান মতামত দিন:


Top