শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব পেলেন ওয়াহাব রিয়াজ

খেলাধুলা

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২১, ২৭ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব পেলেন ওয়াহাব রিয়াজ

ওয়াহাব রিয়াজ

বিপিএলে খেলছেন পাকিস্তানের মন্ত্রী! অবাক হলেও আজ এমন ঘটনার জন্ম দিয়েছেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের পাঞ্জাব সরকারে ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন এই পেসার। আজ পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসিন নকভি ১১ জনের তত্ত্বাবধায়ক মন্ত্রিসভার নাম ঘোষণা করেন।

যেখানে ক্রীড়ামন্ত্রী হিসেবে নিয়োগ পেয়েছেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের তারকা পেসার এই মুহূর্তে আছেন বাংলাদেশে। খুলনা টাইগার্সের হয়ে বিপিএলে খেলছেন তিনি। শুধু খেলছেন বললে ভুল হবে, রীতিমতো মাতিয়ে রেখেছেন নিজের আগ্রাসী বোলিংয়ে।

এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী বোলারও তিনি। মাত্র সাড়ে ছয় ইকোনমিতে শিকার করেছেন ১২ উইকেট। গত রাতে সিলেটে পা রেখেই এই সুসংবাদ পেয়েছেন তিনি। জানা গেছে, বিপিএল শেষ করে দেশে ফিরে শপথ গ্রহণ করে মন্ত্রীত্ব বুঝে নেবেন ওয়াহাব রিয়াজ।

ইতোমধ্যে তাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছাবার্তাও আসতে শুরু করেছে। খুলনা দলে সতীর্থ পাকিস্তানি ক্রিকেটার আজম খান টুইটারে ওয়াহাব রিয়াজের নতুন একটি ছবি আপলোড দিয়ে লিখেন, ‘পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর সাথে মজা করছি।’ বাঁ হাতি এই পেসার পাকিস্তানের জার্সি গায়ে ১৫৬টি ম্যাচ খেলে শিকার করেছেন ২৩৭ উইকেট। ছিলেন পাকিস্তানের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলেও।

এনসি/

সর্বশেষ

জনপ্রিয়