মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০

modhura
Aporup Bangla

জনির গোলে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

খেলাধুলা

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৫, ১৫ জুন ২০২৩

সর্বশেষ

জনির গোলে প্রথমার্ধে এগিয়ে বাংলাদেশ

ছবি সংগ্রহ

কম্বোডিয়ার বিপক্ষে ফিফা ফ্রেন্ডলি ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আজ (বৃহস্পতিবার) নমপেনে শুরুতে প্রচণ্ড চাপ সৃষ্টি করেছিল কম্বোডিয়া।

প্রথম ৩ মিনিটের মধ্যে বক্সের মাথায় একটি ফ্রিকিক ও দুটি কর্নার আদায় করে নিয়েছিল স্বাগতিকরা। এর মধ্যে দ্বিতীয় কর্নার থেকে গোল প্রায় পেয়েই গিয়েছিল কম্বোডিয়া। সকুমফেকের শট দ্বিতীয় পোস্ট ঘেঁষে বাইরে না গেলে শুরুতেই গোল খেয়ে বসতো বাংলাদেশ।
শুরুর ধাক্কা কাটিয়ে বাংলাদেশ ঘুরে দাঁড়ায় অল্প সময়ের মধ্যেই। ২৪ মিনিটের মধ্যে বাংলাদেশ গোল করে এগিয়ে যায় প্রতি আক্রমণ থেকে।

ব্র্যাক থিবার শট ফিরে আসে বাংলাদেশের এক ডিফেন্ডারের গায়ে লেগে। ওই বলটিই কম্বোডিয়ার সীমানায় ডান দিকে পেয়ে যান ফয়সাল আহমেদ ফাহিম। তিনি লম্বা যে ক্রস নেন গোলমুখে সেই চলন্ত বলে পা লাগিয়ে দ্বিতীয় পোস্ট দিয়ে জালে ঠেলে দেন মজিবুর রহমান জনি।

কম্বোডিয়ার বিপক্ষে বাংলাদেশ কোচ একাদশ সাজিয়েছেন গোলপোস্টে আনিসুর রহমান জিকো, রক্ষণে বিশ্বনাথ ঘোষ, আলমগীর মোল্লা, তারিক কাজী ও মেহেদী হাসান। মাঝমাঠে জামাল ভূঁইয়ার সঙ্গে আছেন দুই সোহেল রানা। লেফট উইংয়ে মজিবর রহমান জনি ও রাইট উইংয়ে ফয়সাল আহমেদ ফাহিম। স্ট্রাইকার পজিশনে সুমন রেজা।

কম্বোডিয়ার বিপক্ষে বাংলাদেশ একাদশ
আনিসুর রহমান জিকো, কাজী তারিক রায়হান, বিশ্বনাথ ঘোষ, আলমগীর মোল্লা, মেহেদি হাসান, সোহেল রানা-১, মজিবুর রহমান জনি, সোহেল রানা-২, জামাল ভূঁইয়া, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম।

সর্বশেষ

জনপ্রিয়