মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ , ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

modhura
Aporup Bangla

আজ আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন শুরু, সামনে সৌদি আরব

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৩, ২২ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:১৪, ২২ নভেম্বর ২০২২

সর্বশেষ

আজ আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন শুরু, সামনে সৌদি আরব

মেসির দল

প্রতীক্ষার অবসান। মঙ্গলবার কাতারে ফিফা বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। বাংলায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকই বেশি। ব্রাজিলের আগেই এবারের বিশ্বকাপে নামছে আর্জেন্টিনা।  শেষ বিশ্বকাপে মেসি কেমন খেলেন তা দেখার পাশাপাশি আর্জেন্টিনা কোপা আমরিকা জয়ের পর এবার বিশ্বকাপেরও দখল নিক, চাইছেন ভক্তরা।

গ্রুপ সি-র ম্যাচে মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল চারটায় শুরু হবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্য়াচ। বিশ্বকাপে নামার আগে ইতিমধ্যেই ঈর্ষণীয় রেকর্ড নিজেদের দখলে নিয়েছে আর্জেন্টিনা। শেষ ৩৬টি ম্যাচে তারা একটি ম্যাচেও হারেনি। স্বাভাবিকভাবেই এই পরিসংখ্যান আর্জেন্টিনা দলকে আত্মবিশ্বাসী করে রাখবে। মেসিদের পরের দুটি ম্যাচ যথাক্রমে শনিবার মেক্সিকো এবং ৩০ নভেম্বর পোল্যান্ডের বিরুদ্ধে। ওই দুটি ম্যাচই অবশ্য বাংলাদেশ সময় রাত ১ টায় শুরু হবে।

মেসির শেষ বিশ্বকাপ লিওনেল মেসি নিজেই জানিয়ে দিয়েছেন কাতারেই শেষ বিশ্বকাপ খেলছেন তিনি। সৌদি আরব ম্যাচের আগে আবেগাপ্লুত আর্জেন্টিনার অধিনায়ক। আর্জেন্টিনার বাইরেও যে বিভিন্ন দেশের মানুষ তাঁকে ভালোবাসেন, সমর্থন করেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন লিও। মেসি বলেন, এটা দেখে সত্যিই ভালো লাগে যে এত বিপুল সংখ্যক ফুটবলপ্রেমী আমাদের সমর্থন করেন, আমাদের জয় দেখতে চান। আমার কেরিয়ারজুড়ে যে ভালোবাসা পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ। যেখানেই যাই সেখানেই মানুষ ভালোবাসা উজাড় করে দিয়ে থাকেন। এটা আমি অনুভব করি।


এবারের বিশ্বকাপে দলের শক্তি নিয়েও আত্মবিশ্বাসী আর্জেন্টিনার অধিনায়ক। তিনি বলেন, এই দলটা দেখে আমার ২০১৪ সালের কথা মনে পড়ে যাচ্ছে। সেবারের মতোই শক্তিশালী আমাদের এবারের দল। আমরা সকলেই ঐক্যবদ্ধ। মাঠে নেমে আমাদের কী করতে সে সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। আমাদের দল দারুণ ফর্মে রয়েছে। সেটাও খুব ভালো দিক। এটা আত্মবিশ্বাস বাড়াতেও সাহায্য করে।

জা,ই

সর্বশেষ

জনপ্রিয়