শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

সেনানিবাসের ভেতরে হামলা চালাচ্ছে ইমরান সমর্থকরা

সারাবিশ্ব

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ২১:২৩, ৯ মে ২০২৩

সর্বশেষ

সেনানিবাসের ভেতরে হামলা চালাচ্ছে ইমরান সমর্থকরা

ছবি সংগ্রহ

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভকারীরা সেনানিবাসের ভেতরে হামলা চালিয়েছে। মঙ্গলবার বিক্ষোভকারীরা লাহোরের সেনা কমান্ডারদের বাসভবন এবং রাওয়ালিপিন্ডির সেনা সদর দপ্তরে এ হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার ইমরান খানকে ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গন থেকে তুলে নিয়ে যায় আধাসামরিক বাহিনী রেঞ্জার্স। একটি মামলায় হাজিরা দিতে তিনি আদালতে গিয়েছিলেন। পরে পুলিশের মহাপরিদর্শক আকবর নাসির খান এক বিবৃতিতে জানান, একটি ট্রাস্ট মামলায় ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার পর পাকিস্তানজুড়ে বিক্ষোভ শুরু করে ইমরান সমর্থকরা। বিক্ষোভ নিয়ন্ত্রণে ইসলামাবাদ ও রাওয়ালাপিন্ডিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।


ডন অনলাইন জানিয়েছে, পিটিআই বিক্ষোভকারীরা কোয়েটার ক্যান্টনমেন্ট এলাকার বাইরে আসকারি চেকপোস্টের কাছে জড়ো হয়েছে। তারা সেখানে বিক্ষোভ করছে। তবে সেনানিবাসের ভেতরে হামলার ঘটনা ঘটেছে কিনা তা এখনও জানা যায়নি।

রাওয়ালাপিন্ডিতে সেনা কমান্ডারদের বাসভবনের বাইরে পিটিআইয়ের বিক্ষোভকারী লাঠিসোঁটা নিয়ে প্রথমে জড়ো হয়। প্রথমে তারা ওই এলাকার গেট দিয়ে ভেতরে প্রবেশ করে। 

লাহোরের সেনানিবাস এলাকায় পিটিআই সমর্থকরা এক সামরিক অফিসারের বাসভবনে ঢুকে পড়ার খবর পাওয়া গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, একদল পুরুষের মুখ আংশিকভাবে ঢেকে লাঠিসোঁটা নিয়ে একটি গেট প্রাঙ্গণে প্রবেশ করছে। পরে তাদের লাঠি দিয়ে দেয়ালে আঘাত করতে দেখা গেছে।

জা. ই

সর্বশেষ