মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

এবারের ঈদ আয়োজনে বিভান বাদল!

বিনোদন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৯, ৬ এপ্রিল ২০২৪

সর্বশেষ

এবারের ঈদ আয়োজনে বিভান বাদল!

ছবি : প্রতিবেদক

এবার ঈদকে সামনে রেখে তরুণ অভিনেতা বিভান বাদলের দশটি নাটক বিভিন্ন চ্যানেলে দর্শক দেখতে পারবেন! 
নাটকগুলো বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলসহ ইউটিউব চ্যানেলে দর্শক দেখতে পারবে।

বিভান বাদল সম্প্রতি পুবাইলের বিভিন্ন লোকেশনে ও বসুন্ধরায় শ্যুটিং শেষ করেছেন ঈদের সাত পর্বের বিশেষ দু’টি ধারাবাহিক নাটক ‘ভাইরাল ভাই’ এবং ‘আমিও মানুষ’। মাইন্ড শেয়ার প্রযোজিত ‘ভাইরাল ভাই’ নাটকটি SA টিভি তে এবং ‘আমিও মানুষ’ বৈশাখী টিভিতে ঈদের দিন থেকে পরবর্তী সাত দিন দেখা যাবে। এই নাটক দু’টি পরিচালনা করেছেন জনপ্রিয় পরিচালক রূপক বিন রউফ। শ্যুটিং শেষে পরিচালক রূপক বিন রউফ বলেন, নাটক দু’টি নিয়ে আমি অনেক আশাবাদী এবং এই নাটক দু’টি দর্শকদের দু’রকম বিনেদন দিবে বলে আমি মনে করি। 
এই ঈদে টি প্রোডাকশনের প্রযোজনায় বিভান বাদল অভিনীত ইউটিউবসহ বিভিন্ন চ্যানেলে বেশ কয়েকটি নাটক রিলিজ হতে যাচ্ছে। তার মধ্যে অন্যতম ’সাদা শাড়ি’, ‘বোকা বয়’, ‘প্রবাসী জামাই’ ও আরও বেশ কিছু নাটক প্রচারের অপেক্ষায় আছে। 

এবারের ঈদের কাজ নিয়ে বিভান বাদল বলেন, এবারের ঈদে সবচেয়ে বেশি নাটক করেছি যৌথ খানের। 
ইতোপুর্বে বিভান বাদল যৌথ খানের চিত্রনাট্য পরিচালনায় ‘সুখ নাইরে কপালে’, ‘ঘুষখোর পরিবার‘, ‘সুন্দরী নাপিত’, ‘কর্মজীবী বউ’, ‘দুঃখিনী মায়ের রমজান’ নাটকে কাজ করেছেন।  ইতোমধ্যেই নাটকগুলো দর্শক গ্রহণ করেছে এবং অল্প দিনেই মিলিয়ন ভিউ কুরিয়েছে। উল্লেখ্য যে, বিভান বাদল অভিনীত এই পরিচালকের ‘ভাবির সংসার’, ‘ভালোবাসার প্রতিদান’ ও আরো বেশ কিছু নাটক মুক্তির অপেক্ষায় আছে। 
এ ছাড়াওএই ঈদে ‘লেডিস দোকানদার’ নামের একটা নাটকও ঈদে রিলিজ পাবে!
উপরে উল্লিখিত সমস্ত নাটকগুলোতে আমার সহশিল্পীসহ অন্যান্য চরিত্রেও অনেক স্বনামধন্য জনপ্রিয় অভিনেতা- অভিনেত্রীদের সাথে কাজ করার সুযোগ হয়েছে আমার  
এবার ঈদের কাজগুলো নিয়ে বিভান বাদল জানান, আমি সত্যি খুব আনন্দিত। যতগুলো কাজ করেছি সবগুলোই আমার অনেক পছন্দের কাজ, এই কাজগুলো দিয়ে হয়তো আমি সামনের দিকে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবো। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে। আমি আমার সেরাটা দিয়ে কাজ করেছি, আশা রাখছি নাটকগুলো দর্শকদের মন জয় করে নেবে।
এই চাঁদ রাতে টি মিউজিক স্টেশনে বহুল আলোচিত ‘হুব্বা’ গানটি রিলিজ হচ্ছে। পাশাপাশি চ্যানেলটিতে ঈদকে কেন্দ্র করে আরো অনেকগুলো গান রিলিজ হবে। 
টি প্রোডাকশনের কর্ণধার কার্তিক রঞ্জন শীল ‘হুব্বা’ গানটি নিয়ে খুব আশাবাদী। গানটি গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শারমিন দিপু।
 

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়