মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ , ১৬ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

সালমনের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুললেন সোমি আলি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৬, ৮ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

সালমনের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুললেন সোমি আলি

সোমি আলি ও সালমান খান

বছরের শুরুতে বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে ফের নির্যাতনের অভিযোগ আনলেন তার সাবেক প্রেমিকা বলিউডের পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি। প্রেমের ওই সম্পর্ককে ‘বিভীষিকাময়’ হিসেবে বর্ণনা করেছেন তিনি। সাবেক এই অভিনেত্রী বলেন, জীবনের ওই সময়টি একেবারে ভুলে যেতে চান তিনি।

 এর আগে সালমানকে ‘নারী নির্যাতক’ বলার পাশাপাশি ‘প্রতারক-ধর্ষককামী’ বলে গত বছরের আগস্টে খবরে এসেছিলেন সোমি। এর পর ডিসেম্বরে সোশ্যাল মিডিয়ায় সোমি জানিয়েছিলেন, সালমানের সঙ্গে তার প্রেম ফিকে হয়ে যাওয়ার সময়ে, এই বলিউড তারকা তার গায়ে সিগারেটের ছ্যাঁকা দিয়েও নির্যাতন করতেন।

পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির বলিউড অভিষেক ঘটেছিল গত শতকের ৯০-এর দশকের শুরুতে। তখনই সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তাদের প্রেম টিকেছিল ১৯৯৯ সাল পর্যন্ত। প্রেমের ওই বছরগুলোকে তার পুরো অস্তিত্বের সবচেয়ে ‘খারাপ’ সময় হিসেবে বর্ণনা দিয়েছেন।

সালমান ও সোমি একটি সিনেমাতে জুটি বেঁধেছিলেন, কিন্তু তা আলোর মুখে দেখেনি। তার পর বলিউডে ঠাঁই করতে না পারা সোমি আলি চলে যান যুক্তরাষ্ট্রে। আর নানা নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনার জন্ম দিলেও সালমান খান এখনো রয়েছেন ‘ব্যাচেলর’। সোমির নানা অভিযোগ নিয়ে তিনি কখনো মুখ খোলেননি।

এনসি/

সর্বশেষ

জনপ্রিয়