রোববার, ২৮ এপ্রিল ২০২৪ , ১৪ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

গোপনে দেশ ছেড়েছেন শাবনূর

বিনোদন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৩, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

গোপনে দেশ ছেড়েছেন শাবনূর

চিত্র নুায়িকিা শাবনূর

দীর্ঘ তিন বছর পর দেশে ফিরেই নতুন সিনেমায় যুক্ত হওয়ার কথা জানিয়ে সুখবর দিয়েছিলেন ভক্তদের। বেশ জমকালো মহরত হয় সে সিনেমার। তবে তার কিছুদিন পরই গোপনে দেশ ছাড়লেন শাবনূর। সংবাদমাধ্যমকে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন এ নায়িকা। কিন্তু বিষয়টি কাউকে জানাননি। অনেকটা গোপনেই তিনি দেশ ছাড়েন। কবে ফিরবেন সেটা জানেন না কেউ।

সিনেমার ঘোষণা দিয়ে হঠাৎ শাবনূরের চলে যাওয়ার কারণে এখন চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা শঙ্কা প্রকাশ করছেন, হয়তো থেমে যাবে কাজ। 

গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে 'মাতাল হাওয়া' সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এ বছরের মাঝামাঝি সিনেমাটির শুটিংয়ের দিনতারিখ ঠিক করা হয়েছিল।

এছাড়া অস্ট্রেলিয়ায় থাকতেই যুক্ত হয়েছিলেন ‘রঙ্গনা’ সিনেমায়। এ ছবির পরিচালক আরাফাত হোসাইন। নতুন এই সিনেমাটি দিয়ে নতুন বছর নতুনভাবে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিলো শাবনূরের। 

সিনেমাটি নিয়ে শাবনূর বলেছিলেন, অস্ট্রেলিয়া থাকাকালীন সাত মাস আগে ‘রঙ্গনা’র গল্পটি আমাকে পাঠানো হয়। তখনই কাজটি করতে রাজি হই। সিনেমার গানগুলো খুবই চমৎকার। কবির বকুল ভাইয়ের হাতে জাদু আছে। সিনেমাটির গান শুনেই ইচ্ছে করেছিল শুটিংয়ে নেমে যাই। এই সিনেমা দিয়েই আবারো ক্যামেরার সামনে দাঁড়াব। এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন।

জ. ই

সর্বশেষ

জনপ্রিয়