বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

শেখ হাসিনা সরকারের ওপর মানুষ খুশি: ওবায়দুল কাদের

রাজনীতি

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৮, ১৫ মার্চ ২০২৪

আপডেট: ১৩:৩৮, ১৫ মার্চ ২০২৪

সর্বশেষ

শেখ হাসিনা সরকারের ওপর মানুষ খুশি: ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ওপর দেশের মানুষ খুশি ও তার নেতৃত্বে আস্থাশীল। তার সততা, নেতৃত্ব এদেশের মানুষ মেনে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
দ্রব্যমূল্য এখনো নিয়ন্ত্রণে না আসার বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, “সরকার এখানে অ্যাকশনে আছে কি না? কাজ করে যাচ্ছে, ফল এক সময় আসবে। কাজে তো আন্তরিকতা, চেষ্টা কোনোরকম কমতি নেই। আজকে সারাবিশ্বের যে অবস্থা, বাজার পরিস্থিতি বিশ্বের কোথাও ভালো নেই। বিশ্বের সব কিছু আগের মতো সস্তা সুলভ- এটা মনে করার কারণ নেই। সারা বিশ্বেই বাজার পরিস্থিতিতে নেতিবাচক প্রভাব পড়েছে। তার প্রভাব বাংলাদেশেও পড়বে। সারা বিশ্ব এখন একটা গ্লোবাল ভিলেজ। এখন বিশ্ব বাজারে দাম বাড়লে এর প্রভাব থেকে মুক্ত থাকার কোনো কারণ নেই।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “সরকারের পরিবর্তন চাইলে সে পরিবর্তনের জন্য আরেকটা নির্বাচনের অপেক্ষা করতে হবে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের ব্যবস্থা খোলা নেই। গণতন্ত্রে এটাই নিয়ম।”

বিএনপি নেতাকর্মীরা আরাম আয়েশে ছুটি কাটাচ্ছে বলে মন্তব্য করে তিনি বলেন, “তাদের কর্মী বাহিনী যাদের মাঠে নামিয়েছিল ক্ষমতা খুব সন্নিকটে এমন আশা দিয়ে, সে কর্মীরা এখন সারা দেশে হতাশ। বিএনপির কর্মীরা নেতাদের ডাকে আন্দোলন করবে সে অবস্থা নেই। এক কথায় বলব, বিএনপি এখন আন্দোলন করার সক্ষমতাও হারিয়ে ফেলছে।”

জ. ই

সর্বশেষ